• Breaking News

    মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

    মিথ্যে ভালোবাসার 💔💔

     

    আমি কোনদিনই জানতে চাইবো না তোমার অতীতে কি ছিলো,☺️

    ওসবে আমার মাথা ব‍্যাথা নেই!😑

    .

    তোমার কুমারীত্ব পরীক্ষা করে দেখার জন‍্য আমি বসে নেই!🤔

    .

    তোমার শরীরে কারো গন্ধ লেগে আছে কিনা, এটা শুকে দেখার বিন্দুমাত্র ইচ্ছা আমার নেই!☺️

    .


    শুধু তোমাকে বলবো, যদি তোমার কখনো খুব কাঁদতে ইচ্ছে হয়, প্লিজ আমার শার্ট ভিজিয়ে কেঁদো!🤢

    .

    তোমার চোখে কখনো রাজ‍্যের সব ঘুম নেমে আসে আমার বুকে মাথা রেখে একটু ঘুমিও!😘

    .

    ভরদুপুরে একাকিত্ব বোধ করলে আমায় একটু ডেকো!

    .

    আমাকে ভালো টালো না বাসলেও চলবে, 🥰

    শুধু তুমি ভালো থেকো,😍

    তোমার অভিমানের পালা শেষ হলে আমাকে পাশে ডেকো!😘

    .

    বেশি কিছু চাই না, শুধু তোমার পাশের বালিশে আমার একটু জায়গা দিও,😘

    যেনো চোখ খুলে তোমার মায়া ভরা মুখটা দেখতে পারি!🤗


    rahat🖤

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel