• Breaking News

    মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

    একটুখানি ভালোবাসা 🖤💔

      


    হঠাৎ ফাইজলামি করতে খুব ইচ্ছা হইল তাই 

    ভাবলাম বেচে বেচে কিছু মেয়েকে প্রপোজ করব।

    যেই ভাবা সেই কাজ।

    কলেজে যাচ্ছিলাম পথেই দেখলাম এক সুন্দরী কলেজ পড়ুয়া যাচ্ছে আমি সামনে গিয়েই হাটু গেড়ে বসে খালি হাতেই ফুল দেওয়ার মতো করে বললাম, "তুমি আমার দেখা ১ম সুন্দরী আই লাভ ইউ।" মেয়েটি বলল,,,, 'ভাগেন সিট নাই।' আমি বললাম, "আরে এটা বাস নাকি যে সিট নাই।" মেয়েটি থাপ্পড় দেওয়ার জন্য হাত তুলতেই আমি একটা থাপ্পড় দিয়ে চলে আসলাম।


    কলেজে গিয়ে টেবিলে বসেই দেখি আরেকটা সুন্দরী

    ক্লাস শুরু হয়নি তখনো গিয়েই তাকে বললাম,,, "আমি তোমারে ভালোবাসি।" মেয়েটি বলল,, "হোয়াটটট মাথার তার ছিড়া নাকি?" আমি বললাম আজ্ঞে মাথায় তার আছে নাকি এটা কি বৈদ্যুতিক জিনিস যে তার ছিড়ে যাবে। মেয়েটি আমার দিকে গুলু গুলু চোখে তাকালো তারপর আমি বাম কানটা মলা দিয়ে ক্লাসরুম

    থেকে চলে আসলাম।


    রুম থেকে বের হয়েই দেখি আরেকটা মেয়ে কি যেন

    ভাবছে আনমনে বসে গাছ তলায়। গেলাম তার কাছে গিয়ে বললাম,,, "ওগো বালিকা তুমি কি আমার বউ হবে আমি তোমাকে বউ বানাতে চাই তুমি রাজি তো।"

    মেয়েটি বলল,, 'অসভ্য?' আমি বললাম,, "না গো আমি সভ্য।" মেয়েটি বলল,, 'ইডিয়েট কোথাকার।' আমি বললাম,, "ওহ বউ আমি আপনারই ইডিয়েট।" মেয়েটি হাতে থাকা ব্যাগ টা আমার দিকে ছুড়ে মারল আমি ব্যাগটা নিয়ে গাছের উপর আটকে ঝুলিয়ে দিলাম।


    তারপর চলে আসতে দেখলাম একটা কিউট কাপল

    জোড়া বসে রোমান্টিক আলাপ করছে। আমি গেলাম পাশে গিয়েই বললাম, "ও জানু আমি তো তোমাকেই খুজতেছি তুমি আমাকে ফেলে অন্য ছেলের সাথে নো নো।" কাপল জোড়া বড় বড় চোখে আমার দিকে তাকালো। তারপর মেয়েটি বলল, "এই ছেলে আপনি কে কি আজে বাজে বকছেন এখানে।" আমি মেয়েটির হাত ধরে বললাম,, "জানু তুমি এমন করতে পারলে আমার সাথে আই লাভ ইউ জানু।" একটা কিস ও দিয়ে

    উঠে পড়লাম মেয়েটি পা থেকে জুতা আমার দিকে ছুড়ে মারল তবে পড়েনি। আমি আবার ব্যাক দিয়ে জুতাটা নিয়ে দৌড় দিলাম বাড়ির উদ্দেশ্য। মেয়েটি চিৎকার করছে আর বিএফ ঢুলো ঢুলো চোখে তাকিয়ে আছে।

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel