• Breaking News

    শনিবার, ১৩ মার্চ, ২০২১

    গল্প তুই শুধু

     #গল্প


     তুই শুধু

    পর্ব:-১


    সকাল সকাল নীলের উপর পানির ঝাপটা এসে পড়লো,,  কে ফেললো পানি?  


    ছাদের উপর থেকে কেউ পানিটা ফেলেছে। 


    নীলঃ- what the hell 😡😡  আপনি কী অন্ধ,  চোখে দেখেন না,  আজব মেয়ে কোথাকার, লজ্জা করে না অন্যের উপর পানি ফেলো? 


    অমি:- এমা লজ্জা কেন করবে শুনি😏 আমি কী ইচ্ছে করে ফেলছি,  


    নীলঃ- ইচ্ছে করেই ফেলেছেন,,  আশ্চর্য,  কয়জনের উপর এভাবে পানি ফেলেছেন শুনি একটু , আমি এখন অফিসে যাবো কীভাবে,,,  আকাইম্মার ঢেঁকি কোথাকার, 😡😡


    অমি ছাদ থেকে দৌঁড়ে নীচে আসে আর নীলের নাকের উপর আঙ্গুল দিয়ে বলে, ,,

    অমিঃ- কি বললি তুই,  আমি আকাইম্মার ঢেঁকি?  তুই ঢেঁকি, তর চৌদ্দগুষ্টি  ঢেঁকি ,, আর একটা কথা বললে টয়লেটের পানি এনে ঢেলে দিবো😂  যান এখান থেকে। 


    নীলঃ- আরেহ্বা,  একেতে পানি ফেলেছে সেটা নিয়ে কোনো আফসোস নেই উল্টো আরও আমাকে ঝারি মারছে,  বেয়াদব মেয়ে , বাবামা শিক্ষা দেয়নি তোমায়,  আগাছা একটা।


    অমিঃ- তুই আগাছা , বজ্জাত পোলা,  আরেকদিন আমাদের বাসার সামনে দিয়ে গেলে পা ভেঙে দিবো বলে দিলাম। 


    নীলঃ- হুররর , ফুট,  😏😏 তর বাপের রাস্তা বে 


    অমিঃ- তাহলে কী তর বাপের রাস্তা 😏


    নীলঃ- নাহ,আমার বউয়ের বাপের রাস্তা 😂 


    অমিঃ- তবেরে দাঁড়া বলছি, 

     

    নীল কে দৌঁড়ে নিয়ে যায় অমি,  ঠাস করে অমি রাস্তায় পড়ে যায় আর কান্না করতে থাকে, , নীল দৌড়ে আসে অমির কাছে,,  আর জিজ্ঞেস করে,,,, 


    নীলঃ- এমা ,লাগলো বুঝি? ওহহো কি কষ্ট,,  আল্লাহ উচিত শিক্ষা দিছে 😪😪 


    অমিঃ- 😭😭😭😭 কি ব্যথা,  আপনার কী হৃদয় নেই? দেখছেন তো একটা মেয়ে বিপদে পড়েছে তাকে হেল্প না করে দাঁত কেলাচ্ছেন,  কি আজব মানুষ😭 


    নীলঃ- ওহ তাই, পানি ফেলার সময় মনে ছিলো না আমি ভিজে যাবো , ছেলে দেখলেই মনে লাড্ডু ফুটে তাইনা বোন ।


    অমিঃ- আমি আপনার কোন জনমের বোন লাগি চাচা? 


    নীলঃ- সেটা তো চাচী,  চাচাকে জিজ্ঞেস করতে হবে😂😂 


    অমিঃ-, প্রতিশোধ নিচ্ছেন তাইনা,  একদিন আমিও নিবো। 😡😡 


    নীল অমিকে রেখে চলে যায় ,অমি অবাক হয়ে তাকিয়ে থাকে আর ভাবতে থাকে এমন হৃদয়হীন কীভাবে হতে পারে উনি ,, ঠিকাছে আমিও কম কিসে 😏😏 


    পরবর্তী পর্বের জন্য অপেক্ষা করুন

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel