• Breaking News

    বুধবার, ৩০ মে, ২০১৮

    """"""""""""""""""""""""""""খালাতো বউ -১ম পর্ব"""""""""""""""""""""""""""""""


    লেখকঃ(নিঃস্ব)
    -এই ফাজিল কি করিস???
    - কই কথা বলিস না কেন???
    - উমমমমমমমমম কে???
    - কে না তোর যম, ওঠ ঘুম থেকে অলস কোথাকার খালামনি ঠিকই বলে সারাদিন কাজ কাম নেই আলসে কুড়ে হয়ে থাকিস!!!
    - তুই!! তুই কি করিস আমার রুমে??? আর কারো রুমে ঢুকার আগে নক করতে হয় জানিস না??? উফফফফফফ যা এখান থেকে যা বলছি!!!
    - কেন যাব??? আমার ভাইয়ের রুম তারপর খালার বাড়ি যেখান। ইচ্ছা যাব কে কি বলবে???
    - হুম তোর খালার বাড়ি কিন্তু রুমটা আমার তোর ভাইয়ের তবে নিজের না!!! সকাল সকাল কি শুরু করেছিস তুই??? প্রাইভেসি বলে কথা আছে বৈকি!!! কি অসভ্যের মত কাজ করিস তুই!!!
    - কি আমি অসভ্য আর হলাম অসভ্য তো কি কি করবি???
    - এখন তোকে চুলের মুঠি ধরে টেনে বার করব রুম থেকে,,,
    - তারপর আমি খালামনির কাছে কান্না করে তোর পিঠে তাল ফেলাব!!!
    - কি মা তোর না আমার???
    - আচ্ছা দেখা যাক কার???
    -উফফফফফফ!!! শান্তা প্লিজ যা তো এখান থেকে প্লিজ একটু ঘুমাতে দে প্লিজ!!!
    - বেলা ১০ টা বেজে গেছে আর এখন তুই ঘুমাবি??? রাতে কি করিস???
    - মুরগি চুরি করি তো???
    - ইয়াক, ছিঃ ছিঃ ছিঃ নিজে নিজে চোর সাজিস !!!
    - তো আমি খারাপ, কেন আছিস এখানে যা ভাগ!!!
    - শোন তোর সাথে খুস গল্প করতে আসি নি ঠিক আছে???
    - না কিচ্ছু ঠিক নেই যা এখান থেকে!!!
    - খালা মনি!!! খালা মনি!!! ও খালা মনি!!!!
    - ওই ছেমরি থাম থাম থাম!!!
    - খালা মনি!!! খালা মনি!!! দেখ তোমার ছেলে!!!
    (খাইছে এবার-দেখ তোমার ছেলে এই বাক্যের মানে কি বুঝাই!!! মান সম্মান লজ্জা শরম শেষ আজ, আজ আমার বিষ খাওয়া ছাড়া কোনো উপায় নেই!!)
    - আপ্পি আমার মিস্টি আপ্পি এই নে উঠলাম, দেখ বসে আছি!!! আম্মুকে এত ছোট ছোট বিষয় নিয়ে ডাকতে হবে??? ডাকিস না বইন আমার!!!
    - রাগে আরোও জোরে- খালা মনি,দেখে যাও তোমার ছেলে কি করছে!!!
    ও ভালা মনি কই তুমি???
    - যাই, কি হল সকাল সকাল এত চিল্লা চিল্লি কেন???
    - বইন আমারে প্যারা দিয়ে কি পাস তুই!!!
    (বিঃদ্রঃ আমার মা হলেন সবচেয়ে ভালবাসার আর মাইরের রানী, আর ও বলে রাখি এতক্ষণ যে মেয়েটা আমার সাথে ঝগড়া করছে সেটা আমার খালাতো বোন,আমার আম্মুর পছন্দের পাত্রি আমার আগে তার পছন্দ আর বেশি কেয়ার করে ওর!!! এতক্ষণ ওর কাছে এত কাকুতি মিনতি করলাম মাইরটা এড়ানোর জন্য,কারণ মিমি যা বলবে আম্মু তাতেই বিশ্বাস করবে,,,আর আম্মু কোনো বাচ বিচার ছাড়া আমাকেই দোষাবে,জানেই আমি একটু খাম খেয়ালি, কান্ড জ্ঞান কম, মানে অলস টাইপ সারা দিন কাজ কাম নাই ভব কররে ঘুরা আর রাত জেগে ফেবু আর মুভি দেখে বেলা ১০ টা ১১ টা পর্যন্ত ঘুমোনো যা ডেইলি রুটিন তাকে আর যাই করুক মা নিশ্চয় সোনা ছেলে বলে না!!! তারপর আবার মিমি র অত্যাচার সে যদি আম্মুকে কিছু বলে তো কে আর বাচাবে আমাকে???
    - কি কি হয়েছে বান্দর টা কি করছে তোর সাথে???
    -খালা মনি দেখ তোমার ছেলে এত বেলা পর্যন্ত ঘুমিয়ে আছে!!! আর উঠতে বলছি উঠছে না!!!
    (ওওওহ খোদা!!! আমার জানে জান ফিরে এল বয়লার মুরগিটা আমাকে বাচাই দিল, তবে বেশ ফাটিয়ে, আর কাকুতি মিনতি র কোনো অন্ত নেই, ওই আমারে শেষ পর্যন্ত ঘুমের ১২টা বাজায় দিল)
    - কি রে শান্ত কি হয়েছে তুই কি মানুষ হবি না??? এত বেলা হয়য়ে গেছে আর তুই---
    - হুম দেখ না খালা মনি কত করে বলছি আমাকে একটু মোড়ে নিয়ে যেতে কিছু কসমেটিক্স কিনবো!!! একা একা রাস্তায় কি যাওয়া যায় তুমি ই বল আজ কাল যা সময় পড়েছে!!!
    (ডাইনি কখন বলল এই সব কথা??? আপনেরা কি কিছু শুনেছেন??? কি বজ্জাত মেয়েরে বাবা!!! আম্মুর কাছে আমাকে ডুবাচ্ছে তাও আবার মিথ্যা দিয়ে!!! মনে মনে খুব রাগ আর ইচ্ছা করছে এখখুনি ওরে পিটুন দিই!!! কিন্তু কি উপায় কোনো লাভ নাই যত যল্পনা কল্পনা করি!!! আম্মুকে হাত করে রাখছে ওই বুঝেন কি পজিশন এ আছি আমি,,, নিজের বাড়ির প্রেসিডেন্ট আমি কিন্তু সেই বাড়ির প্রধান মত্রী র দায়িত্ব ওই বয়লার মুরগির!!!)
    - না না আম্মু সব মিথ্যা কথা মা আমাকে একবারের জন্যও বলে নি ও যে ওই আমাকে মোড়ে যেতে হবে, ডিহা মিথ্যুক মা বিশ্বাস কর!!! ঘুম থেকে উঠে মিথ্যা বলব আমি তুমি বল???
    - কি আমি মিথ্যা বলছি!!! খালা মনি তোমার ছেলে আমাকে মিথ্যা বাদী বলল আর তুমি তা শুনেও কিছু বলছ না???
    - ঠিকই তো শান্তা তো ঠিকই বলেছে আমাকে তো বলেই তোর কাছে এল কসমেটিক্স কিনতে একা যেতে পারবে না বলে তোকে সাথে নিয়ে যেতে চাইল!!! মিছে মিছে কেন মেয়েটাকে অপবাধ দিচ্ছিস!!! ওওও ঘুম থেকে উঠে কি সব উল্টো পাল্টা বকছিস মেয়েটাকে!!! যা ওঠ ঘুমের আতংগে তোর মাথায় কি সব বলছিস!!!!
    ( যাহ ফাজিলটা আম্মুকে আগে থেকে বলে রেখেছে আর আমাকে প্যারায় ফেলল!!! আম্মু সকাল বেলায় আমাকে নিয়ে রাগ করল মেজাজ খারাপ করে দিলাম!! সব সব ওই বয়লার, মোটু, অশান্ত রাগিনী,ফাজিল, জোড়টার জন্য হয়েছে!!! থাম একবার ফাকা পাই তারপর------ বাকি টুকু বুঝে নেন)
    - মা আমার মাঝে মাঝে ডাইট হয় যে তুমি আমার মা নাকি ওই বয়লারের???
    - খালা মনি!!!! আমাকে বয়লার বলল!! খালা মনি তুমি কিছু বল না কেন??? ( মায়া কান্না করে আম্মুর মন গলাচ্ছে,,, বয়লার এ আবার কেমন কথা এটা তো হর হামেশা বলি!!! এতে আবার নেকা করার কি ব্যাপার বুঝি না!!!)
    আম্মু- শান্ত খুব ফাজিল হয়ে গেছিস তুই এত মিষ্টি মেয়েকে কি সব আজে বাজে নামে ডাকিস??? পিটুনি খাবি বলে রাখলাম আমার মা মনি কে যদি কিছু বলিস এভাবে---
    - খালা মনি তুই ই আমাকে বুঝ তুমি আমার সুইট খালা মনি মা!!!
    ( দেখেন নেকামি দেখেন,,,কিভাবে হাত করে রেখেছে আমার আম্মারে!!!
    ইচ্ছা করছে দুটা কেলানি দিয়ে সোজা করে দেই)
    - থাম থাম থাম!!! আর তোকে হাইলাইট করতে হবে না আম্মুকে,,,সকাল বেলায় আম্মু তোর গাইড দিচ্ছে আর কত নেকা করবি??
    ( আড় চোখে চোখ লাল করে তাকিয়ে দাতে দাত পিচছে মনে হয়য় ওর মেকাপ বক্সের আটা চুরি করেছি!!! কামড়িয়ে আর চোখের ঝলসানিতে ঘায়েল করবে আমাকে....)
    - খালা মনি ওকে কি কিছু বলবা তুমি???
    -(বাকি টুকু আর শুনেন না মান সম্মানের ব্যাপার যা ঘটলো!!!
    বাংলা সিনেমার মত ১৯ বছর বয়সের ছেলের কান ধরে দাড় করিয়ে আচ্ছা বাণী শুনালো সাথে বজ্জাতটা সায় দিয়ে আরোও বেগতিক করে দিল)
    - কোনো দিনই যদি মেয়েদের মেকাপ নিয়ে যাতা বলিস তবে তোর ঠ্যাং ভেগে দেব!!!
    (অসহায়ের মত সব শুনলাম,,আম্মুটা এমন করে কেন!!! ছেলে বড় হয়েছে তাও আবার কোনো মেয়ের সামনে এই সব কি জাতি মেনে নেবে!!!)
    - যা ওকে নিয়ে যা মেয়েটা একা একা যেতে পারবে না!!!
    - না ছোটো খুকি তো কিচ্চু পারে না!!! এই টুকু পথ আর একা যেতে পারবে না!!!
    - শোন তুই যাবি কি না বল???
    - না যেতে পারব না!!!
    - তাহলে যাবি না???
    - নাহ
    - শান্ত যা বলছি ---মেয়েটা পারবে না বলেই না তোকে বলছে!!!
    - মা তুমি কেন বোঝ না ওই মোটুকে কে রাস্তায় জ্বালাবে???-
    - খালা মনি গো আমি গেলাম আর অপমান সহ্য করতে পারব না আমি গেলাম!!
    - না মা দাড়াও বজ্জাতটাকে কি করছি দেখ তুমি!!!
    (আধা ঘন্টা পর দাত কিসের কি ব্রাস করলাম খেতেও দিল না ঠিক মত শার্টা হাতে ধরিয়ে দিয়ে ওকে নিয়ে বাইরে বের করে দিয়ে বলল আমার মা মনি যদি ফিরে এসে আমাকে কোনো নালিশ করে তবে তোর খবর আছে!!! মানে সার্টিফিকেট সহ আমাকে নিয়ে যাওয়ার অনুমতি পেল, এখন কি করার??? হাটছি আমি আর খিট খিট করে ওই হাসছে)
    চলবে.........

    1 টি মন্তব্য:

    Fashion

    Beauty

    Travel