• Breaking News

    সোমবার, ২৮ মে, ২০১৮

    onick valovasa

    আজও এমন ভালোবাসা আছে পৃথিবীতে টিকে আছে, যা কল্পনার জগৎ কেও হার মানায়
    মেয়ে : ওই পাগল
    ছেলে : কিরে পাগলী
    মেয়ে : কেমন আছো
    ছেলে : যেমনটা থাকার কথা
    মেয়ে : কেমন থাকার কথা ছিল ?????
    ছেলে : তোমাকে ছাড়া আমি কেমন আছি, কখনো তা ভেবেছো????
    মেয়ে : জানো তোমাকে খুব মিস করি.....।
    ছেলে : মিথ্যা কথা
    মেয়ে : সব সময় তোমাকে নিয়ে ভাবি আমি..।
    ছেলে : মিথ্যা কথা
    মেয়ে : বিলিভ করো, আমি আমার বরকে আজ পর্যন্ত তার অধিকার মন থেকে
    দিতে পারি নাই
    ছেলে : মিথ্যা কথা
    মেয়ে : তাহলে কোনটা সত্যি???
    ছেলে : তুমি অনেক ভালো আছো
    মেয়ে : মিথ্যা কথা
    ছেলে : মা আমাকে ছেড়ে চলে গেলেন, তুমিও আমাকে ছেড়ে চলে গেলে, আমি
    কি নিয়ে ভালো থাকি বলতে পারো
    মেয়ে : প্লিজ এইভাবে বলোনা.....
    ছেলে : না হয় তুমিই ভালো থাকো, আমার কথা আর ভেবো না গো........
    মেয়ে : পারলে আমাকে মাফ করে দিও
    ছেলে : দুর পাগলি তোমাকে তো অনক আগেই মাফ করে দিয়েছি , সবই আমার
    ভাগ্যের দোষ
    ২ মাস পর
    মেয়ে : তোমাকে একটা কথা বলার ছিল......
    ছেলে : বলো
    মেয়ে : আমাকে আগে প্রমিস করো যে, কথাটা রাখবা...........
    ছেলে : আগে বলো...
    মেয়ে : না প্রমিস করো.........................
    ছেলে : আগে বলো
    মেয়ে : আগে প্রমিস করো
    ছেলে : ঠিক আছে প্রমিস......
    মেয়ে : ঠিক মতো খাবার খাইবা আর তোমার আম্মুর জন্য দোয়া করবা, আর
    আমার জন্যও দোয়া করবা
    ছেলে : হমমমমমমমমমমম.......
    মেয়ে : ঠিক মতো পড়াশুনা করবা আর কক্ষণো মন খারাপ করবা না এবং
    চোখের জল ফেলবা না.........
    ছেলে : হমমমমম.....
    মেয়ে : আমি তোমাকে খুব ভালোবাসি গো, আর তোমাকেই ভালোবাসবো,
    তোমাকে কষ্ট দিতে চাইনি গো
    ছেলে : হমমমম.......
    মেয়ে : আজ নিজেকে খুব অপরাধি মনে হচ্ছে গো...
    ছেলে : কেন রে?
    মেয়ে : আমি আমার বরকে কিছুতেই মেনে নিতে পারছিনা, আমি যখন
    তোমাকে পাচ্ছি না তখন আমাকেও কেউ পাবে না
    ছেলে : প্লিজ এই সব বলবা না....
    মেয়ে : তোমার দেওয়া কথা রেখেছি, আমি আমার বাবা মাকে কষ্ট দিই নাই,
    আমি তাদের পছন্দ মতোই বিয়ে করেছি।
    ছেলে : প্লিজ চুপ করো
    মেয়ে : আমি আজ চলে যাচ্ছি তোমার আম্মুর দেশে, তোমার আম্মুর জন্য যখন
    দোয়া করবা তখন আমার জন্যও দোয়া করবা তো ???? কথা দাও
    পিল্জ
    ছেলে : আমার একটা কথা রাখবা???
    মেয়ে : প্লিজ আমাকে আজ আর কোনো কথা রাখতে বইলো না
    ছেলে : আজ এমন করছো কেনো??
    মেয়ে : বড্ড বেশি ভালোবেসেছিলাম রে তোকে......
    ছেলে : প্লিজ চুপ করো
    মেয়ে : আমাকে একবার....(চলবে)
    রোমান্টিক কিছু গল্প কথা ) পেজে
    পুরো গল্পটা পোষ্ট করা আছে ।

    1 টি মন্তব্য:

    Fashion

    Beauty

    Travel