• Breaking News

    সোমবার, ৮ মার্চ, ২০২১

    বিপদ জনক সিনিয়র আপু


     💗💗বিপদ জনক সিনিয়র আপু💗💗 

       

    :::::::::::::::::

    আমার আর ইশার এতো দিনের রিলেশনশিপ শেষ করে দিলো ইশা!! 

    ::

    আমি ইশাকে জড়িয়ে ধরিনি বলে,,,কিস করিনি বলে!! আমার সাথে ব্রেকআপ করে,,,,, ইশা এখন অন্যকারো সাথে রিলেশন করছে!!

    :::

    আচ্ছা,,,রিলেশনশিপে কি কিস করা,,,জড়িয়ে ধরা এগুলো করতেই হবে? এগুলো না করলে কি,,,ভালোবাসা হয় না?  

    কি জানি!! তবে আমি ইশাকে কিস করিনি বলে,,,জড়িয়ে ধরিনি বলে,,,ইশা আমার সাথে ব্রেকআপ করলো!! 

    তাহলে হয়তো,,,,ভালোবাসার মধ্যে কিস করা,,,জড়িয়ে ধরা এগুলো করতে হয়!! 

    :::

    প্রচুর খারাপ লাগতেছে,,,,,সত্যিই কিছু ভালো লাগছে না!! 

    আমার এতো বছরের ভালোবাসা!! এতো সহজে শেষ হয়ে গেলো!! 

    :::::

    আমার ভালোবাসার মানুষটি এখন  অন্যকারো হাত ধরে ঘুঁড়ে বেড়ায়,,,তাও আবার আমার সামনে দিয়ে,,!! 

    :::

    আপনারা কল্পনা করে দেখেন,,,আপনার নিজের ভালোবাসার মানুষ যদি অন্য ছেলের সাথে হাত ধরে ঘুরে বেড়ায় তাহলে আপনার কেমন লাগবে!!  

    কি?  কেমন লাগবে!! 

    ঠিকক,,তেমনই লাগছে আমার!! 

    ::::::

    ইশাকে অনেক ফোনে ট্রাই করেছি,,,কিন্তু ফোন রিসিভ করে না!! রিসিভ করলেও,,, আমাকে হাজারো কথা শুনিয়ে রেখে দেয়!! 

    ::::

    ইশাকে হারানোর পর থেকে,,,,আমার জীবন অগোছালো হয়ে গিছে,,,,ঠিক মতো খাই না,,,গোসল করি না,,,পড়ি না কিছুই করিনা শুধু ইশার কথা ভাবা ছাড়া! 

    সত্যি ইশা,,,,আমার জীবন গুছিয়ে রেখেছিলো,,,,আর আমি পাগলিটাকে ভালোবেসে একবারও ওর হাঁতটিও ধরিনি লজ্জায়!!

    ::::

    ইশার সাথে আমার ব্রকআপ ৪দিন হলো,,,,,,ইশা আমাকে ছাঁড়া ৪দিন থাকলো কিভাবে,,,ওতো আমাকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারে না!! 

    এতাই হয়তো বাস্তবতা!! 

    :::::::::

    :::::::::

    এখন আর কলেজে যাই না,,, কারণ কলেজে গেলেই ইশা আর ঔই ছেলেটিকে দেখতে পাই!! 

    যা দেখলে,,,,আমার মাথায় রক্ত উঠে যায় রাগে!!  সাথে অনেক কষ্টও হয়!! 

    তাই আর কলেজে যাই না!! 

    ::::::

    ব্রেকআপ এর ১০দিন আজ!! এই কয়দিন  আমি ঠিকমতো খাই না,,,নিজের যত্ন নিই নি!! 

    শুধু রুমে দরজা আটকিয়ে শুয়ে ছিলাম!! বাবা মা অনেক চেষ্টা করেছে,, কি হইছে জানার জন্য,,,কিন্তু আমি বলিনি!! 

    ::

    পরে আবার ভাবলাম,,,আমি কেন? এতো কষ্ট পাচ্ছি,,,,ইশা তো কষ্ট পাচ্ছে না,,,ও তো ঠিকই,,, অন্য ছেলের সাথে ঘুরে বেড়িয়ে মজা করছে!! 

    তাহলে আমি কেন?  পারবো না!! 

    ::::::::

    এক বুক রাগ নিয়ে,,পরের দিন কলেজে গেলাম!! 

    অনেক দিনপর,,আমাকে কলেজে দেখে আমার বন্ধরা ছুঁটে আসলো!! 

    :-কিরে কৈই ছিলি এতো দিন? (আমার বন্ধু)

    :-এইতো বাসায় ছিলাম!! (আমি)

    :-তো এতোদিনন আসলি না কেন? 

    :-এমনি আসিনিরে!! 

    (বন্ধুদের সাথে কথা বলার মাঝে!!ইশাকে দেখলাম,,,ঔই ছেলেটির সাথে একটি গাছের নিচে বসে বসে কথা বলছে!!)

    ::::

    এতো দিন পর ইশাকে এরকম দেখায়,,আমার মাথায় রাগ উঠে গেলো!! 

    আমি রাগ কন্ট্রল করতে না পেরে,,,ইশা আর ছেলেটির সামনে গিয়ে দাঁড়ালাম!!

    ::::::

    :-এখানে কি হচ্ছে!! (কিছুটা রেগে বললাম)

    :-সেটি আপনি জেনে কি করবেন!! (ইশার পাশে বসা ছেলেটি বললো)

    :-.....(এমনিতেই রাগে আমার গাঁ জ্বলে যাচ্ছিলো,,,আর ছেলেটির কথা শুনে আরো রেগে গেলামম!! 

    রেগে গিয়ে,,,ছেলেটির কলার ধরে দাঁড় করিয়েই,,,,,,

    :-ঠাসসসস,,,ঠাসসস (কসে দুইটা থাপ্পড় দিলাম)

    :-!......(ছেলেটি বোকার মতো তাকিয়ে আছে গালে হাত দিয়ে,,,,ছেলেটি হয়তো ভাবতেই পারে নি,,,আমার মতো বোকা ছেলে ওকে মারবে!!)

    :-অন্যের গার্লফ্রেন্ড নিয়ে মজা করিস আবার বড় বড় কথা বলিস না!!  😡 (আমি)

    :-..ঔই কে তোর গার্লফ্রেন্ড  হুমমম!! 😡😡 (ইশা রাগে তেড়ে উঠে এসে,,, আমার কলার ধরলো)

    :-কে?  আবার তুমি!! (আমি)

    :-ঠাসসসস!! তোকে বলসি না তোকে আমি আর ভালোবাসি না!! (ইশা আমাকে থাপ্পড় মারলো)

    :-.......(আমি মাথা নিচু করে দাঁড়িয়ে আছি)

    :-তোর সাহস হলো কি করে!! ওকে মারার!! (ইশা)

    :-ইশা,,,চুপ করো,,,অনেক হইছে!! (ছেলেটি বললো)

    :-কি চুপ করবো,,,ওর কত বড় সাহস তোকে থাপ্পড় মারে!! (ইশা)

    :-হুমমমম,,,,আমি অনেক বড় ভুল করে ফেলেছি!! 😢😢

    :-তোর মতো গাঁধাকে ভালোবেসে আমিও অনেক বড় ভুল করে ফেলেছি!! 

    ::

    :-হুমমম,,,আমি গাঁধা!! 

    তোমাকে জড়িয়ে ধরিনি বলে,,,কিস করিনি বলে আজ আমি গাঁধা,,, বোকা আমি!! 

    আচ্ছা ইশা,,,,আমি যদি তোমাকে জড়িয়ে ধরতাম,,,কিস করতাম তাহলে কি তুমি খুশি হতে,,,হুমমম,,তুমি খুশি হতে!! 

    কিন্তু আমি যদি তোমার সাথে ওগুলো করতাম,,,,তাহলে ধীরে ধীরে তোমার প্রতি আমার ভালোবাসা কমে যেতো,,,তখন আমি তোমাকে না,,তোমার দেহটাকে ভালোবাসতাম,,,,

    যখন তোমার দেহটাকে পেয়ে যেতাম,,,,তখন তোমাকে আর সকলের মতো দূরে ফেলে দিতাম,,,,তখন তুমি তোমাকে না,, আমাকে দোষারোপ করতে,,,,

    কিন্তু আমাকে দোষারোপ করার কোন যোগ্যতা তোমার থাকতো না,,,,কারণ আমাকে ঔই বিষয়ে আগ্রহী তুমিই করেছিলে!! 

    আমি ঔ ধরনের ছেলে না!! আমার মনে তোমাকে নিয়ে ও রকম কোন চিন্তা ভাবনা ছিলো না,,,তোমাকে আমি সত্যি খুব ভালোবেসে ছিলাম!! খুব ভালোবেসেছি বলে,,আজ আমি অপমানিত,, তোমার কাছে ঘৃণিত,,,,তোমাকে বেশি ভালোবেসেছি বলে,,,,এই ৩ বছরে,,,তোমার হাত ধরা সাহস হয়নি লজ্জায়!! 

    কিন্তু তোমার আর এই ছেলেটির ২দিনের রিলেশনপে ছেলেটির তোমার হাত ধরে,, ঘুরা ঘুরি করে!! 

    মনে রাখবা,,, এর মধ্যে কোন ভালোবাসা নেই,,,এ মধ্যে আছে,,,বেহায়াপনা,,বাজে চিন্তা ভাবনা!! যেগুলো সফল হলেই তোমাকে ডাস্টবিনের মধ্যে ফেলে দিবে! 

    আচ্ছা,,,যাই হোক!! ভুল কিছু বলে থাকলে মাফ করে দিও!! ভালো থেকো তোমার নতুন ভালোবাসার মানুষটি নিয়ে,,,,,আমি আর কখনো তোমার পথের কাঁটা হবো না!!  

    ভালো থেকো,,,bye!!!

    :::

    :::

    (এক নাগাড়ে কথাগুলো বলে  চলে আসলাম!!  অনেক অনেক খারাপ লাগছে ইশার থেকে দূরে চলে যাচ্ছি বলে,,,,আর ইশা আমাকে মারলো,,,এর জন্য আরো বেশি কষ্ট হচ্ছে!! 

    আমি অপরাদ করে ফেলছি,,ইশাকে জড়িয়ে ধরিনি বলে,,,কিস করিনি বলে,,,,তাই আজ ইশা আমাকে মারলো অপমান করলো!! 

    থাকবো না আর তোর জগতে,,,,তোর আশেপাশে,,,তোর থেকে অনেক দূরে চলে যাবো!!)

    ::::

    ::::

    বাসায় এসে,,,,,আমার ফেসবুক,,ইমোও সব জায়গায় ইশাকে ব্লক মারলাম!! যাতে মন চাইলেও ওকে কল দিতে না পারি!! 

    ফোনটাও আঁছাড় দিয়ে ভেঙে ফেললমা!!)

    :::::

    ::::

    ইশা আমার ভালোবাসার সাথে এমন করতে পারে,,,আমি তা চিন্তাও করতে পারছি না!! কি করবো এখন,,,,ওকে ছাঁড়া আমি এক মুহূর্তও থাকতে পারছি না! 

    আর আমি তো ওকে কথা দিছিলাম,,,ওর বিপদে আপদে সারা জীবন ওর পাশে থাকবো,,,,,,তাহলে ওকে ছেঁড়ে থাকবো কিভাবে,,,,আমার কথার ক্ষিলাপ করবো আমি!! 

    নাহ,,,আমি তোমাকে সারা জীবন ভালোবেসে যাবো,,,,,যখনই তুমি বিপদে পড়বে আমার কাছে চলে এসো,,,তোমার বিপদে আর কেও পাশে না থাকলে আমি থাকবো!!)

    ::::::

    ::::::

    সেই যে কথা গুলো বলে,,বাসায় আসছি,, আর কলেজে যাই নি!!   আজ ৫দিনন হলো,,,বাসায় আমি!! বাসা থেকে বের হইনি!! 

    সারাখন চোখ দিয়ে পানি বেরর হইছে!! 

    নিজের অবুঝ  মনকে কখনো,,, বুঝাতে পারছি না,,,ইশা তোকে ভালোবাসে না,,,তুই কেন! কান্না করছিস!! কিন্তু মন আমার কেঁদেই যাচ্ছে!! 

    :::::

    :::::

    টংটংটং,,,,(দরজায় কে জেন? টুকা দিচ্ছে)

    :-কে? (আমি)

    :-বাবা,,,আমি দরজা খোল!! (মা)

    :-ওহো,,,,তুমি!! 

    (আমি গিয়ে দরজা খুললাম)

    :-হুমমম,,,মা বলো,!! (আমি)

    :-আগে,,,বিছানায় চল বসি!! (মা)

    (তারপর মা বিছানায় গিয়ে বসলো আর আমি মার কোলে মাথা রেখে শুয়ে রইলাম)

    :-বাবা! তোর কি হইছে,, আমাকে বল? (মা)

    :-কিছু না মা!! (আমি)

    :-মার কাছে,,,মিথ্যাে বলছিস!! (মাথায় হাত বুলিয়ে দিচ্ছে)

    :-না মানে!!  (আমি)

    :-মেয়েটি কে? (মা)

    :-কিসের মেয়ে!!  (চমকে উঠে)

    :-আরে,,যার জন্য আমার ছেলের এতো কষ্ট!!! 

    :-মাহ্হ্,,,,আমি ওকে খুব ভালোবাসি!! (কান্না করে দিছি)

    :-আরে আরে,,,,দেখেছো ছেলের কান্ডো!!  কান্না কররছিস কেন? 

    আরে,,,,ভালোবাসার মধ্যে একটু এরকম হয়ই!! 

    তোর বাবা!! আমার সাথে কতো এরকম করেছে!! (মা)

    :-কিহ্হ্,,,,তোমরা লাভ মেরেজ করেছো!!?

    :-হুমম!! আচ্ছা বল কি হইছে?  

    :-.......(মাকে সব খুলে বললাম)

    :-ওহো,,,এই ব্যাপার!! তুই একটি কাজ কর!! 

    আমি যা বলবো তাই করবি!! (মা)

    :-আচ্ছা,,,মা বলো!! কি করবো!!  

    :-তুই এখন,,,,কোথায় ৪-৫ দিনের জন্য ঘরতে যা!! এতে তোর মন কিছুটা ভালো হবে,,,রাগটাও একটু কমবে!! 

    বাকি কাজ,,,,ঘুরে আয় দেখতেছি!! (মা)

    :-তোমার প্লান কি মা!!?

    :-সেটি পড়ে বুঝতে পারবি!! তুই বরং এখন! তোর নানা বাড়ি থেকে কয়দিন ঘুরে আয়!! 

    :-আচ্ছা,,,মা!!  তুমি যা বলবে!! 

    ::::::::

    :::::::

    মায়ের কথা মতোতো নানা বাড়ি চলে আসলাম!! 

    নানা -নানির জন্য অনেকটা ইশার কথা খৃব কম মনে পড়েছে!! মনটাও অনেক হালকা লাগছে!! 

    মায়ের কথা মততো ১০দিন নানা বাড়ি থাকলাম!! 

    ১০দিন পর নানা বাড়ি থেকে,,,বাসায় আসার জন্য বের হলাম!! 

    নানা বাড়ি থেকে বর হওয়ার সাথে সাথে আবার ইশার কথা মনে পড়তে শুরু করলো!! 

    ইশাকে অনেক দিন দেখি না!! তাই ভাবলাম!! বাসায় গিয়েই,,,ইশাকে লুকিয়ে দেখার জন্য বের হবো!! 

    :::::::

    :::::::

    কিন্তু বাসায় গিয়ে ঘটলো আরেক কান্ড!! 

    বাসায় গিয়ে,, মার সাথে দেখা করে,,,রুমে গিয়ে যা দেখলাম,,,,এতে আমার হার্টএ্যাটাক হতে হতে বেঁচে গেছি!!

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel