• Breaking News

    সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

    জিনা পাপ

    জীবন টা নাটকের চেয়ে নাটকিউ,😂😂এ সমস্ত কথা সুনলে কলিজা টা ফাইটা যায়😂আচ্ছা এমন টা কি হয়,একটা আন মেরেট ছেলে,একজন বিধবা নারী কে, তিন বছরের একটা বেবী বাচ্ছা থাকা সর্তেও কেউ কি মেনে নিবেন।।।

    আমি নিয়ে ছিলাম,

    সে আমাদের পাসের গ্রামের ই ছিলো, পরিচিত বাট প্রতারনা করার কথা ছিলো ত আমার কারন এ সম্পরক সমাজ বা পরিবার কেউ ই মেনে নিবে না।


    আর সেখানে প্রতারনা করলো ওই বিসসাস ঘাতক।


    দুই বছর রিলেশন,

    অনেক ঘনিস্ট সম্পরক থাকা সত্তে ও কি ভাবে পারে তারা বেইমানি করতে,আমি ঘনিস্ট সম্পরক টা করেছি কারন আমি তাহাকে বিবাহ করিবো বলে।।বাট 

    ও ত খুব ভালো করে যানে যে সে জাওয়ার আগে পিল পিল করে যখন হেটে৷ হেটে গেছেয় তখন তার পায়ের পদ ধুলি মাটিতে সাপা পরে ভিডিও হয়ে গেছে তা এখন প্রমানে প্রমানিত হয়ছে,


    আসলে আমি কষ্ট টা ও চলে গেছে সে জন্য পাচ্ছি না,আমি আল্লাহ কে ভয় পাই,তাই এই জিনা আর পাপ জা হয়ছে আমি সেটা কে ভয় পাই,,,,

    আমি সেটা অনেক  ভাবে পাপ মচন করার তাকে বা তার পরিবার কে বলেছি যে আমি তাহাকে বিবাহ করিতে চায়,বাট তারা রাজি না।

    আর তার পরিবারের৷ কথা, বাদ সে ই আমায় চিনে না।।।


    আচ্ছা আপনারা ই বলেন আমার কি পাপ হবে।। 

    আমি সুদ্রানোর ত চায়ছিলাম তাকে বিবাহ করিতে,

    বাট সেটা জন্য পেলাম অনেক অবহেলা,আর গালি।।।।য়


    তাই সবায় কে ই৷ বলবো প্রেম করেন , ভালো কথা জিনা পাপ করেন না।এটার বিচার সবার আগে নিবে।

    সব গুনাহ মাপ করবে আল্লাহ কিন্তু যোবন কালের হিসাব সবার আগে নিবে।।

    ধন্যবাদ

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel