• Breaking News

    বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

    ব্যর্থ প্রেম 💔🖤

     তুমি আমি কখনো আর আমরা হতে পারবো না।

    আমরা দুইজনই থাকবো অন্য কোন গল্পে অন্য কারো তুমি হয়ে।


    তুমি রোজ সকালে অন্য কাউকে শুভ সকাল বলে দিন শুরু করবে

    আমিও কারো জন্য সকাল সকাল নাস্তা বানাতে ব্যস্ত হয়ে পড়বো।


    রোজ অফিস যাওয়ার সময় তুমিও অন্য কাউকে আসি বলে বাসা থেকে বের হবে। 

    আমিও অন্য কারো ওয়ালেট্ এগিয়ে দিবো। 


    ছুটির দিনে তুমিও কাউকে নিয়ে বাহিরে ঘুরতে যাবে।

    আর আমি অন্য কারোর পছন্দের প্রিয় খাবার রান্না করবো।


    অন্য কারো জন্মদিনে তুমি তার জন্য লাল গোলাপ আর উপহার নিয়ে বাড়ি ফিরবে।

    আমিও অ্যানিভার্স্যারিতে কারোর জন্য তার পছন্দের শাড়ি পরে সেজেগুজে অপেক্ষা করবো।


    বাসায় ফেরার সময় একটু দেরি হলে তুমি অন্য কারোর ৫-৭ টা ফোন পাবে।

    আমিও টেবিলে খাবার নিয়ে  অন্য কারোর জন্য না খেয়ে বসে থাকবো।


    একসময় তুমি অন্য কারোর পছন্দের প্রিয় রঙের শার্ট পরায় অভ্যস্ত হয়ে যাবে।

    আমিও কারোর কথায় কপালে টিপ পরা শুরু করবো।


    তুমিও একদিন অন্য কারোর জন্য শাড়ির কুঁচি ঠিক করা শিখে যাবে।

    আর আমি কারোর শার্টের বোতাম ছিঁড়ে গেলে 

    সুই সুতো দিয়ে বোতাম লাগাতে গিয়ে হাতে সুঁচ ফুটাবো।


    ঘুম প্রিয় তুমিও কারো জন্য হাসপাতালের বারান্দায়  চেয়ারে বসে রাত কাটিয়ে দিবে। 

    কাপড় কাচতে পারিনা বলে যে আমি তোমাকে  বলতাম কাপড় গুলো তুমি কাচবে বাকি সব আমি করবো!

    সেই আমিও একদিন সবার কাপড় ধোয়ার দায়িত্ব নিবো।


    কোন এক সন্ধ্যায় ছাদে বসে তুমিও অন্য কারো কাঁধে মাথা রেখে আকাশের চাঁদ দেখবে।

    হঠাৎ আমার কথা মনে পড়লে  তার আঙুলের ফাঁকে নিজের আঙুল গুজে হাতটা শক্ত করে ধরে বসে থাকবে।

    আমিও অন্য কারো সাথে বৃষ্টিতে ভিজতে গিয়ে মনে পড়ে যাবে 

    চাকুরিতে জয়েন করার আগে কোন এক বৃষ্টির দিনে তোমার বলা সেই কথা গুলো "আমি প্রতিদিন তোমাকে তিনবার ফোন দিবো বাড়ি আসলেই তোমার সাথে দেখা করবো।

    এই যে তোমার মাথা ছুঁয়ে প্রমিজ করছি।"


    তারপর কোন এক রাতে তুমি হয়তো আমার ফেবসবুক প্রোফাইলের চাকচিক্য দেখে একটু মৃদু হেসে ঘুমিয়ে পড়বে।

    আমারও কখনো মাঝ রাতে ঘুম ভেঙে গেলে কিছু একটা ভেবে চোখের জলে বালিশ ভিজাবো।

    সকালে তাড়াতাড়ি উঠতে হবে এই ভেবে আচমকাই চোখ মুছে আমি আবারও ঘুমিয়ে পড়বো।


    সংসার তো যে কারোর সাথেই করা যায় বলো,

    কিন্তু ভালোবাসাটা!

    জানি না গো,

    শুধু জানি আমরা দুইজনই মুখে একটা সুখী সুখী হাসি নিয়ে এভাবেই বেঁচে থাকবো।


    ★অতঃপর তুমি-আমি★


    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel