• Breaking News

    বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

    গল্পঃ- Ex Girlfriend পর্বঃ 12

    গল্পঃ- Ex Girlfriend 

    পর্বঃ 12



    নাস্তা করে রুমে গিয়ে একটু ঘুম দিলাম, সন্ধ্যায় ঘুম থেকে উঠে বন্ধুদের সাথে আড্ডা দিতে গেলাম


    রিয়াদঃ- মামা,তুই কিন্তু একটা জিনিস 


    শিশিরঃ- আমি তোর মামা হলাম কবে 


    আকাশঃ- মেঘনা কিন্তু সত্যি তোকে অনেক ভালোবাসে


    শিশিরঃ- তো আমি কী কম ভালোবাসি


    রিয়াদঃ- তা বলছি না


    শিশিরঃ- হুম, আজ মাকে বলেছি মেঘনার ব্যাপারে


    আকাশঃ- তাই নাকি,তো আন্টি কী বলেছে


    শিশিরঃ- মা তো মেঘনাকে দেখতে চায়


    রিয়াদঃ- এটাই সুযোগ বাসায় নিয়ে যা


    শিশিরঃ- হুম,কিন্তু আমাদের বাড়ি কী ওর পছন্দ হবে


    আকাশঃ- দুর পাগল,তুই ওরে বাসায় নিয়ে যাওয়ার কথা বললে সে খুশিতে পাগল হয়ে যাবে 


    শিশিরঃ- হুম সেটা ঠিক আছে, আজকেই ওরে বলবো


    রিয়াদঃ- হুম সেটাই ভালো হবে


    শিশিরঃ- আচ্ছা এখন যায় রে


    আকাশঃ- ওকে, সাবধানে যাবি 


    শিশিরঃ- তোরাও


    এরপর বাসায় গেলাম,রুমে গিয়ে কিছুক্ষণ পড়লাম হঠাৎ ফোনটা বেজে উঠলো,দেখি মেঘনার ফোন


    মেঘনাঃ- কী করো


    শিশিরঃ- পড়তেছিলাম


    মেঘনাঃ- আচ্ছা তাহলে পরে কথা বলবো


    শিশিরঃ- কেন


    মেঘনাঃ- তুমি আগে পড়ে নাও


    শিশিরঃ- আমার সোনার জন্য সব বাদ


    মেঘনাঃ- না তা হবে না,ভালো করে বলতে হবে


    শিশিরঃ- হুম পড়তেছি তো,আমার পড়া নিয়ে তোমায় চিন্তা করতে হবে না


    মেঘনাঃ- সেটাই তো, কোথায় তুমি আর কোথায় আমি


    শিশিরঃ- আমি কোথায় জানি না,কিন্তু তুমি আমার মনের মাঝে


    মেঘনাঃ- সেটা তো জানি 


    শিশিরঃ- একটা কথা বলি


    মেঘনাঃ- একটা কেন হাজারটা বলো,তোমার কথা শুনার জন্যই তো সারাক্ষণ অপেক্ষায় থাকি


    শিশিরঃ- জানু,মাকে তোমার কথা বলেছি


    মেঘনাঃ- সত্যি!!  মা কী বলেছে


    শিশিরঃ- মা তোমাকে দেখতে চেয়েছে 


    মেঘনাঃ- আচ্ছা আমায় কখন নিয়ে যাবে


    শিশিরঃ- সময় করে নিয়ে যাবো


    মেঘনাঃ- না,আমি কালকেই যাবো


    শিশিরঃ- আরে এতো তাড়াহুড়ো করার কী আছে, সময় হলে নিয়ে যাবো তো


    মেঘনাঃ- না,কালকেই নিয়ে যেতে হবে


    শিশিরঃ- আচ্ছা কালকেই নিয়ে যাবো,এবার খুশি তো


    মেঘনাঃ- হুম অনেক খুশি


    শিশিরঃ- খেয়েছো তুমি


    মেঘনাঃ- না


    শিশিরঃ- কেন? খাবে না


    মেঘনাঃ- খেতে ইচ্ছে করছে না


    শিশিরঃ- মানে কী? এখুনি খেয়ে নাও


    মেঘনাঃ- আচ্ছা খেয়ে নিবো


    শিশিরঃ- হুম, আমি ঘুমাবো 


    মেঘনাঃ- এতো তাড়াতাড়ি কিসের ঘুম হে


    শিশিরঃ- তো কী করবো 


    মেঘনাঃ- আমার সাথে কথা বলবে


    শিশিরঃ- আমার কোনো কাজ নেই, রাত জেগে কথা বলবো


    মেঘনাঃ- ভালো হবে না কিন্তু 


    শিশিরঃ- দেখা যাবে কী হয়


    এরপর ফোনটা রেখে দিলাম, মেঘনা রেগে গিয়ে আমাকে গালি দিচ্ছে, আমি ফোনটা রেখে  মেঘনার বাসায় যাওয়ার জন্য বের হলাম


    আগের বারের মতো এবারও পিছন দিক দিয়ে মেঘনার রুমে ঢুকে গেলাম,দেখছি মেঘনা ঘুমিয়ে গেছে 


    আমি আস্তে আস্তে ওর পাশে গিয়ে কপালে একটা কিস দিলাম,সাথে সাথে ওর ঘুম ভেঙে গেছে, আমাকে দেখে তো মেঘনা অবাক হয়ে গেছে 


    মেঘনাঃ- তুমি 


    শিশিরঃ- হুম আমি


    মেঘনাঃ- তুমি না ঘুমাবে বললে


    শিশিরঃ- তোমাকে সারপ্রাইজ দিবো বলে


    মেঘনাঃ- কুত্তা বিড়াল (আমার বুকে আঘাত করে)


    শিশিরঃ- লাগছে তো


    মেঘনাঃ- আমারও লেগেছিলো যখন তুমি কথা না বলে ঘুমাবে বলেছো


    শিশিরঃ- আমার লক্ষী বউ,তোমার সাথে কথা না বললে কী হয়


    মেঘনাঃ- আমি তোমার বউ হলাম কবে


    শিশিরঃ- কেন হবে না বুঝি, ওকে যাও হতে হবে না


    মেঘনাঃ- কী বললি, আজ তোকে মেরেই ফেলবো


    শিশিরঃ- লাভ ইউ সোনা (জড়িয়ে ধরে)


    মেঘনাঃ- হুম,বলো কখন আমায় ছেড়ে যাবে না


    শিশিরঃ- কখনও যাবো না


    মেঘনাঃ- হুম মনে থাকে যেন


    শিশিরঃ- হুম,এবার তুমি ঘুমাও আমি যায়


    মেঘনাঃ- আজ থেকে যাও


    শিশিরঃ- বিয়ের আগে এসব কিছু হবে না


    মেঘনাঃ- ওরে শয়তান, এখুনি যাও (মিষ্টি হেসে)


    শিশিরঃ- একটা কিস দাও


    মেঘনাঃ- উমমমমা উমমম্মমমা (কিস দিয়ে) যাও একটা চেয়েছো দুইটা দিলাম


    শিশিরঃ- লাভ ইউ সোনা 


    মেঘনাঃ- টু


    শিশিরঃ- এটা কী হলো


    মেঘনাঃ- এমনটাই হবে এখন যাও


    শিশিরঃ- হুম ভালো থেকো 


    মেঘনাঃ- সাবধানে যেও, আল্লাহ হাফেজ 


    এরপর মেঘনাকে ঘুম পাড়িয়ে আমি চলে গেলাম বাড়িতে,বাড়িতে গিয়ে দেখি....


    চলবে....

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel