• Breaking News

    বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

    গল্পঃ- Ex Girlfriend পর্বঃ- ১০


     গল্পঃ- Ex Girlfriend 

    পর্বঃ- ১০


    আমি ঘুমিয়ে গেলাম, অন্যদিকে মেঘনা ভাবতেছে


    মেঘনাঃ- (মনে মনে---> শিশির কী সত্যি আমাকে ভালোবাসে,তাহলে সে আজ মায়ার সাথে এভাবে কথা বললো কেন? নাকি শিশির আমাকে দেখানোর জন্য এসব করেছে? যদি তা নয় তাহলে কী শিশির মায়াকে ভালোবাসে আমাকে নয়, না না এ হতে পারে না আমি শিশিরকে হারাতে পারবো না,কিন্তু এখন কী করবো কাল কী শিশিরকে বলবো আমি ওরে ভালোবাসি,হুম আমাকে বলতেই হবে)


    এসব চিন্তা করতে করতে মেঘবাও ঘুমিয়ে গেলো,পরের দিন সকালে আমি ঘুম থেকে উঠে নামাজ পড়ে বাসায় এসে নাস্তা করলাম,তারপর মায়াকে ফোন দিলাম


    শিশিরঃ- মায়া তুমি কোথায়


    মায়াঃ- এই তো বাসায়


    শিশিরঃ- কলেজে যাবে না


    মায়াঃ- যাওয়ার জন্যই তো রেডি হচ্ছি


    শিশিরঃ- আচ্ছা তাহলে তাড়াতাড়ি চলে এসো,আমি কলেজের গেইটে তোমার জন্য অপেক্ষা করবো


    মায়াঃ- ওকে,আমি আসতেছি


    এরপর আমি কলেজ গিয়ে মায়ার জন্য অপেক্ষা করতেছে কিছুক্ষণ পর মায়াও চলে এসেছে


    মায়াঃ- আমি এসে গেছি


    শিশিরঃ- হুম চলো,আমার হাত ধরে হাঁটবে


    মায়াঃ- ওকে


    এরপর আমি আর মায়া হাত ধরে কথা বলতে বলতে কলেজের ভিতরে গেলাম,কেয়ার আর মেঘনা গল্প করতেছে আমাদের দেখেই দাঁড়িয়ে গেলো


    কেয়াঃ- ঐদেখ শিশির আর মায়াকে খুব মানিয়েছে তাই না


    মেঘনাঃ- হুম ভালোই মানিয়েছে (কান্না কান্না ভাব)


    কেয়াঃ- তোর মন খারাপ নাকি


    মেঘনাঃ- না,আমার মন খারাপ হবে কেন 


    কেয়াঃ- আচ্ছা মেঘনা তুই কী সত্যি শিশিরকে ভালোবাসিস


    মেঘনাঃ- না,আমি শিশিরকে ভালোবাসবো কেন


    কেয়াঃ- এখনও সময় আছে মিথ্যা বলিস না


    মেঘনাঃ- না আমি শিশিরকে ভালোবাসি না


    কেয়াঃ- তাহলে তুই কাঁদছিস কেন


    মেঘনাঃ- কই না তো


    কেয়াঃ- আমাকে মিথ্যা বলে পার পাবি না


    মেঘনাঃ- আমি কী করবো হে,এতোদিন আমায় পিছনে ঘুরঘুর করছে আজ অন্য মেয়ের হাত ধরে হাঁটতেছে আমার খারাপ লাগবে না 


    কেয়াঃ- তার মানে তুই শিশিরকে ভালোবাসিস


    মেঘনাঃ- হে আমি শিশিরকে ভালোবাসি


    কেয়াঃ- তাহলে কাজ শেষ


    মেঘনাঃ- মানে? কী কাজ


    কেয়াঃ- ঐ শিশির এদিকে শুন


    শিশিরঃ- দাঁড়া আসতেছি


    শিশিরঃ- হুম বল (সেখানে গিয়ে) 


    কেয়াঃ- তাড়াতাড়ি প্রপোজ করে দে,মেঘনা তেকে ভালোবাসে


    মেঘনাঃ- আমি কাউকে ভালোবাসি না,যাও মায়ার যাও


    কেয়াঃ- ঐসব তোকে রাজী করার জন্য অভিনয় ছিলো 


    মেঘনাঃ- মানে?


    কেয়াঃ- ঐসব তোকে পরে বলবো


    শিশিরঃ- হুম


    কেয়াঃ- এই গাধা প্রপোজ কর এখুনি


    শিশিরঃ-  শব্দগুলি তুমি আমার কাছে কতটা বিশেষ এবং নিখুঁত তা বর্ণনা করতে পারেন না,

    আমি কেবল বলতে চাই আমি তোমাকে অনেক ভালবাসি ..

    আমার ভালবাসা,

    আমি তোমাকে এটি ছাড়া কোনও জীবন কল্পনা করতে পারি না,

    আমি তোমার সাথে বৃদ্ধ হতে চাই

    তোমার প্রতি আমার ভালবাসা প্রকাশের

    জন্য শব্দগুলির যথেষ্ট শক্তি নেই

     i love u Sona  (হাঁটু পেতে বসে প্রপোজ করে দিলাম)


    কেয়াঃ- মেঘনা হা বলে দে


    মেঘনাঃ- আগে বলো কখন এরকম দুষ্টমী করবে না আমার সাথে 


    শিশিরঃ- না করবো না


    মেঘনাঃ- i love u (দৌড়ে এসে জড়িয়ে ধরে) 


    শিশিরঃ- i love u 2 


    কেয়াঃ- হয়েছে এবার ছেড়ে দে,সবাই তোদের দিকে তাকিয়ে আছে 


    মেঘনাঃ- হুম (মেঘনা আমাকে ছেড়ে দিলো, বেশি লজ্জাও পেয়েছে) 


    কেয়াঃ- আমার পুসকা


    শিশিরঃ- চল পুসকার দোকান কিনে দিবো তোকে


    মেঘনাঃ- কেন?


    শিশিরঃ- আগে চলো,পুসকা খাবে আর সব খুলে বলছি


    এরপর আমরা সবাই কলেজের বাহিয়ে পুসকার দোকানের দিকে যাচ্ছি 


    চলবে...

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel