• Breaking News

    বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

    গল্পঃ- Ex Girlfriend পর্বঃ- ৮

     


    গল্পঃ- Ex Girlfriend 

    পর্বঃ- ৮


    আমি বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছি, এমন সময় কেয়া মায়াকে নিয়ে হাজির


    কেয়াঃ- ওই শিশির 


    শিশিরঃ- হুম


    কেয়াঃ- এদিকে শুন


    শিশিরঃ- ওকে আসতেছি


    রিয়াদঃ- ওরা তোকে কী জন্য ডাকে


    শিশিরঃ- তোর এতো কিছু জানতে হবে না


    কেয়াঃ- তাড়াতাড়ি আয় না


    শিশিরঃ- হুম চল


    এরপর আমি ওদের সাথে বাগানের দিকে গেলাম


    কেয়াঃ- মায়া রাজী


    শিশিরঃ- সত্যি তুমি রাজী


    মায়াঃ- হুম আমি রাজী


    কেয়াঃ- তাহলে শুন,আমি মেঘনাদকে নিয়ে এদিকে আসবো,তোরা দুইজন পাশাপাশি বসে হাত ধরে হাসাহাসি করে কথা বলবি


    শিশিরঃ- ওকে তুই যা


    আমি আর মায়া বসে আছি, হঠাৎ দেখি কেয়া মেঘনাদকে নিয়ে আসতেছে,আমরাও সাথে সাথে অভিনয় শুধু করে দিলাম


    মায়াঃ- আজ না তোমায় সত্যি দারুণ লাগছে


    শিশিরঃ- তোমায় তো আরও বেশি এই কলেজের সবচেয়ে সুন্দরী তুমি


    মায়াঃ- এভাবে বলো লজ্জা লাগে 


    শিশিরঃ- আমার জানুকে আমি যা ইচ্ছে বলবো


    আমরা কথা বলতেছি, কেয়া ও মেঘনা আমাদের পাশে দিয়ে চলে যাচ্ছে, মেঘনা একটু পর পর আমাদের দিকে তাকাচ্ছে আর রাগে ঠুটে কামড় দিচ্ছে 


    কেয়াঃ- তোর কী হয়েছে এমন করছিস কেন


    মেঘনাঃ- কিছু না


    কেয়াঃ- সত্যি বল মিথ্যা বলবি না


    মেঘনাঃ- দেখতে পাচ্ছিস না, বেহাইয়া,বেশরম এতোদিন আমার পিছনে ঘুরঘুর করছে এখন অন্য মেয়েকে নিয়ে হাসি টাট্রা করতেছে


    কেয়াঃ- এতে ওর দোষ কী তুই তো ওর সাথে কথা বলতি না,তাই হয়তো অন্য কাউকে খুজে নিয়েছে 


    মেঘনাঃ- হুঁ চল 😡 (রেগে)


    এদিকে আমরা কথা বলতেছি,হঠাৎ করে কেয়া দৌড়ে এলো


    কেয়াঃ- হয়েছে এবার থাম


    শিশিরঃ- কী হলো


    কেয়াঃ- কাজ হয়েছে 


    শিশিরঃ- সত্যি 


    কেয়াঃ- হুম,মেঘনা জ্বলতেছে


    শিশিরঃ- thank you 


    কেয়াঃ- রাখ তোর thank you, আমার কাজের কথা মনে রাখিস


    শিশিরঃ- ওটা কোনোদিনও ভুলবো না,এখুনি চল


    মায়াঃ- কী কাজ


    শিশিরঃ- ওরে পুসকা খাওয়াতে হবে 


    মায়াঃ- wow!! চল তাহলে 


    শিশিরঃ- হুম চলো


    এরপর তিন জনই গেলাম কলেজের গেইটের সামনে পুসকার দোকানে


    শিশিরঃ- কাকা পুসকা দেন


    কাকাঃ- কয় প্লেট 


    শিশিরঃ- ওরা যতক্ষণ খেতে পারে ততক্ষণে দিতেই থাকেন


    কেয়াঃ- এতো লাগবে না, ৩ প্লেট দিলেই হবে


    কাকাঃ- আচ্ছা 


    এরপর আমরা পুসকা খেয়ে কলেজে গেলাম 


    কেয়াঃ- শুন আমি কাল মেঘনাকে নিয়ে গল্প করবো, আর তোরা দুইজন হাত ধরে আমাদের সামনে দিয়ে কথা বলতে বলতে চলে যাবি


    শিশিরঃ- ওকে ডান


    মায়াঃ- হুম


    শিশিরঃ- মায়া তোমার নম্বরটা দাও,কাল কলেজে আসার সময়ে ফোন করে নিবো,যাতে দুইজনই একসাথে আসতে পারি


    মায়াঃ- গুড় আইডিয়া এই নাও, 016××××××××


    এরপর কলেজে গিয়ে বাকি ক্লাস গুলো শেষ করে চলে যাওয়ার জন্য বের হলাম তখনই মেঘনার সাথে দেখা


    মেঘনাঃ- ছি্ লজ্জা করে না এতো মেয়ের সাথে কথা বলতে


    শিশিরঃ- আমাকে বলছো


    মেঘনাঃ- আমি তো কারো নাম ধরে বলি নাই চোরের মনে পুলিশ পুলিশ তো করবেই


    শিশিরঃ- তুমি কিন্তু বেশি বলতেছো


    মেঘনাঃ- আমার বয়েই গেছে হুঁ


    এরপর মেঘনা চলে গেলো,সাথে আমিও আমার বাড়িতে চলে গেলাম...


    চলবে....

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel