• Breaking News

    বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

    গল্পঃ- Ex Girlfriend পর্ব- ১১


    গল্পঃ- Ex Girlfriend  

    পর্ব- ১১


    পুসকার দোকানে গিয়ে চার প্লেট পুসকা অর্ডার করলাম


    মেঘনাঃ- পুসকা পরে খাবো,আগে বলো কিসের অভিনয় করেছো তোমরা


    শিশিরঃ- আচ্ছা বলছি (সব বললাম)


    মেঘনাঃ- ওরে বাটপার 


    মায়াঃ- সত্যি মেঘনা তুমি অনেক ভাগ্যতবী শিশিরের মতো ছেলে পাওয়া অনেক মুশকিল, যত্ন করে রেখো


    মেঘনাঃ- হুম 


    কেয়াঃ- এখন তো আমাকে ভুলেই গেলি


    শিশিরঃ- কী বলছিস,তুই না হলে তো এই কাজ জীবনেও হতো না


    মেঘনাঃ- কথা দাও কোনোদিন আমায় ছেড়ে যাবে না


    শিশিরঃ- কথা দিলাম কোনোদিন যাবো না


    এরপর পুসকা খাওয়া শেষ বিল দিতে গেলাম,কিন্তু মেঘনা আমাকে বিল দিতে দেয় নি,নিজেই দিয়ে দিলো


    কেয়াঃ- আহা রে কী টান


    মায়াঃ- হুম, তাই তো দেখছি বিলটা পর্যন্ত দিতে দিচ্ছে না


    মেঘনাঃ- সেটা আমার ইচ্ছে তোদের এতো ফাটছে কেন 


    কেয়াঃ- ওমা তাই


    মেঘনাঃ- হুম তাই,আচ্ছা চলো ক্লাসে যাবো


    শিশিরঃ- হুম চলো


    ক্লাসে গেলাম,আমি আর মেঘনা পাশাপাশি বসেছি,হঠাৎ করে রিয়াদ আর  আকাশ আমাদের পাশে এসে ধরছে


    রিয়াদঃ- তাহলে অবশেষে কাজ হলো


    শিশিরঃ- হুম


    আকাশঃ- আমাদের ট্রিট দে শালা


    শিশিরঃ- আচ্ছা ক্লাস শেষ করে দিবো 


    রিয়াদঃ- এখুনি চল,ক্লাস করা লাগবে না


    মেঘনাঃ- আচ্ছা চলো, আমারও ক্লাস করতে ভালো লাগছে না,ঐদিকে একটু ঘরে আসি


    শিশিরঃ- আচ্ছা চলো


    রিয়াদঃ- ওরে বাটপার, আমরা বলছি উঠেছে না,আর মেঘনা বলার সাথে সাথে চলতেছে


    আকাশঃ- হুম,চলবেই তো ভালোবাসা আর ভালোবাসা 


    শিশিরঃ- তোরা থামবি


    রিয়াদঃ- ওকে চল


    এরপর ওদের সাথে নাস্তা করে,মেঘনা আর আমি বাগানের দিকে ঘুরতে গেলাম,,হঠাৎ চোখে পড়লো বাগানে লাল গোলাপের দিতে,সেখান থেকে একটি লাল গোলাপ নিলাম


    মেঘনাঃ- এটা কার জন্য 


    শিশিরঃ- আমার লক্ষীটার জন্য 


    মেঘনাঃ- আচ্ছা দাও


    শিশিরঃ- I love u Sona (হাঁটু পেতে বসে) 


    মেঘনাঃ- I love u 2


    গোলাপটা হাতে নিয়েই আমাকে জড়িয়ে ধরেছে মেঘনা


    মেঘনাঃ- এভাবে সারাজীবন তোমার বুকে জড়িয়ে রেখো আমায়


    শিশিরঃ- কোনোদিন ছেড়ে দিবো না পাগলী


    মেঘনাঃ- আজ বিকালে আমায় ঘুরতে নিয়ে যাবে?


    শিশিরঃ- কই যাবে বলো


    মেঘনাঃ- তুমি যেখানে নিয়ে যাও, অজানার মাঝে তোমাকে নিয়ে হারিয়ে যেতে চায় প্রিয়


    শিশিরঃ- হুম,নিয়ে যাবো উমমমমমা (কপাল একটা ভালোবাসার পরশ একে দিলাম) 


    মেঘনাঃ- আচ্ছা তাহলে এখন বাসায় যাও,বিকালে আমাকে ফোন দিও


    শিশিরঃ- আচ্ছা, তুমি সাবধানে যেও 


    এরপর মেঘনা চলে গেলো আমিও বাসায় চলে গেলাম, আজ খুব খুশি খুশি লাগতেছে 


    মাঃ- আজ এতো খুশি খুশি লাগতেছে কেন


    শিশিরঃ- হুম লাগছে তো


    মাঃ- কারণটা জানতে পারি


    শিশিরঃ- হুম,তুমি তো আমার লক্ষী মা,তোমাকে বলবো না তো কাকে বলবো


    মাঃ- তাহলে তাড়াতাড়ি বলে দে


    শিশিরঃ- (সব বললাম)


    মাঃ- তাহলে এই ব্যাপার,তাহলে মেয়েটাকে নিয়ে আসিস তো কোনো একদিন 


    শিশিরঃ- আচ্ছা নিয়ে আসবো


    মাঃ- যা তুই ফ্রেশ হয়ে আয়,আমি নাস্তা দিচ্ছি 


    এরপর আমি ফ্রেশ হয়ে গেলাম... 


    চলবে...

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel