• Breaking News

    বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

    গল্পঃ-ঃ Ex Girlfriend 7


     গল্পঃ-ঃ Ex Girlfriend 

    পর্বঃ- ৭

    মেঘনা ও কেয়া চলে যাওয়ার পর...


    রিয়াদঃ- এটা কী করলি 


    শিশিরঃ- কী করেছি


    আকাশঃ- এভাবে রাগিয়ে দিলি কেন ওরে


    শিশিরঃ- সেটা তুই বুঝবি না পাগলা


    রিয়াদঃ- মানে কী?


    শিশিরঃ- রেগে গেলে পাগলীটাকে দারুণ লাগে 


    আকাশঃ- ওমা তাই


    শিশিরঃ- হুম তাই


    আমরা কথা নাস্তা করতেছি,অন্যদিকে কেয়া আর মেঘনা কথা বলতে বলতে চলে যাচ্ছে 


    কেয়াঃ- আচ্ছা মেঘনা তুই সব সময় ওর সাথে ঝগড়া করিস কেন বলতে


    মেঘনাঃ- ঝগড়া না করে কী আদর করবো, বাঁদর একটা


    কেয়াঃ- তোকে শিশির সত্যি অনেক ভালোবাসে


    মেঘনাঃ- ভালোবাসে না,কচু 


    কেয়াঃ- তুই মানুষ চিনতে ভুল করছিস, আমি সেই স্কুল থেকে ওরে চিনি,কোনোদিন কোনো মেয়ের দিকে তো তাকায়ও না


    মেঘনাঃ- তাহলে আমার পিছনে কেন পড়ে আছে


    কেয়াঃ- তোকে হয়তো সে অনেক ভালোবাসে তাই


    মেঘনাঃ- এসব ভালোবাসা, আমার দ্বারা হবে না  


    ওরা কথা বলতে বলতে চলে গেলো,এদিকে আমরাও নাস্তা শেষ করে ক্লাসে গেলাম 


    ক্লাসে গিয়ে দেখি কেয়া একা বসে আছে কিন্তু মেঘনাকে দেখছি না,আমি কেয়ার কাছে গেলাম 


    কেয়াঃ- এখানে কী চায়


    শিশিরঃ- মানে কী? ক্লাস কী তোর একা


    কেয়াঃ- হুম আমার একা


    শিশিরঃ- আচ্ছা একটা হেল্প করবি 


    কেয়াঃ- তোকে তো হেল্প করতে পারি না,আচ্ছা তবুও বল দেখি কী করা যায় 


    শিশিরঃ- আচ্ছা মেঘনা তো রাজী হবে না,কী করা যায় বলতো তো


    কেয়াঃ- আমার একটা আইডিয়া আছে


    শিশিরঃ- হুম তাড়াতাড়ি বলে দে


    কেয়াঃ- তুই আমার বান্ধবী মায়ার সাথে প্রেমের অভিনয় করবি,এবং মেঘনার সামনে ওর সাথে হাসাহাসি করি


    শিশিরঃ- এতে কী কাজ হবে


    কেয়াঃ- শুন মেঘনা যদি তোকে একটুখানিও ভালোবাসে তাহলে সে এসব সহ্য করতে পারবে না,এবং তোর সাথে নিজে থেকে এসে ঝগড়া করবে,আর যদি তোকে ভালো না বাসে তাহলে কিছু করবে না


    শিশিরঃ- গুড় আইডিয়া, কিন্তু মায়া কী রাজী হবে


    কেয়াঃ- সেটা আমারও উপর ছেড়ে দে


    শিশিরঃ- ওকে দোস্ত, তুই মায়াকে বলে দেখ 


    কেয়াঃ- এতো কিছু করে,আমি কী পাবো


    শিশিরঃ- তুই যা চাইবি তাই দিবো


    কেয়াঃ- তাহলে আমাকে পুসকা খাওয়াতে হবে


    শিশিরঃ- প্রয়োজন হলে তোর বাড়ির সামনে পুসকার দোকান বসিয়ে দিবো


    কেয়াঃ- ওকে ডান,আমি যাচ্ছি মায়ার সাথে কথা বলতে


    শিশিরঃ- ওকে,এখন আমি আসি


    কেয়াঃ- হুম যা


    এরপর আমি ক্লাসের বাহিয়ে চলে গেলাম, অন্যদিকে কেয়া গেলো মায়ার সাথে কথা বলতে 


    কেয়াঃ- এই মায়া


    মায়াঃ- হুম বল


    কেয়াঃ- এদিকে শুন


    মায়াঃ- দাড়া আসতেছি


    কেয়াঃ- কেমন আছিস


    মায়াঃ- হুম ভালো (কাছে এসে)


    কেয়াঃ- একটা হেল্প করবি


    মায়াঃ- কী হেল্প 


    কেয়াঃ- আমার জন্য না,শিশিরের জন্য 


    মায়াঃ- আচ্ছা বল কী করতে হবে


    কেয়াঃ- প্রেমের অভিনয় করতে হবে 


    মায়াঃ- না বাবা,এসব কাজ আমার দ্বারা হবে না 


    কেয়াঃ- প্লিজ না করিস না,একজনকে দেখানোর জন্য 


    মায়াঃ- কাকে 


    কেয়াঃ- মেঘনাকে


    মায়াঃ- মেঘনা তো তোর খুব ভালো বন্ধু ওরে দেখানোর জন্য মানে


    কেয়াঃ- তাহলে শুন (সব বললো)


    মায়াঃ- আচ্ছা এই ব্যাপার,ওকে ডান আমি রাজী


    কেয়াঃ- ওকে চল শিশিরের কাছে যায়


    মায়াঃ- হুম চল


    চলবে....

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel