• Breaking News

    বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

    গল্পঃ- Ex Girlfriend 5

     গল্পঃ- Ex Girlfriend 


    পর্বঃ- ৫



    মেঘনা বাবার খুঁজাখুঁজি দেখে...


    মেঘনাঃ- বাবা কী খুঁজতেছো 


    রহমানঃ- ও তুই বুঝবি না


    মেঘনাঃ- মানে কী? 


    রহমানঃ- চোর খুজতেছি


    মেঘনাঃ- আচ্ছা বাবা তুমি কী পাগল হয়েছে, যাও এখান থেকে 


    রহমানঃ- ওকে যাচ্ছি 


    এরপর মেঘনার বাবা চলে গেলো


    মেঘনাঃ- উফফ, বাঁচলাম বাবা,ছেলেটার কী সাহস বাড়িতেই ঢুকে পড়লো


    এদিকে আমিও বাসায় পৌঁছে গেলাম... 


    মাঃ- এতো রাতে কোথায় গিয়েছিলি


    শিশিরঃ- মা আসলে হয়েছে কী


    মাঃ- কী হয়েছে (রেগে)


    শিশিরঃ- ঐ একটু রিয়াদের সাথে দেখা করতে গিয়েছিলাম


    মাঃ- কেন এতো রাতে কিসের দেখা 


    শিশিরঃ- মা, এমন করো কেন বলো তো,আমি এখন ছোট যে ভয় লাগবে


    মাঃ- না ছোট হলে ভয় লাগতো না,বড় হয়েছিস দেখেই তো ভয় লাগে


    শিশিরঃ- কেন?


    মাঃ- এটা শহর গ্রাম না,কখন কী হয় বলা যায় না


    শিশিরঃ- আচ্ছা আমি ঘুমাতে গেলাম


    পরদিন সকালে ঘুম থেকে উঠে নামাজ পড়ে একটু হাটাহাটি করে বাসায় গেলাম


    মাঃ- নাস্তা করে কলেজ চলে যা


    শিশিরঃ- ওকে নাস্তা দাও


    মাঃ- টেবিলে রাখা আছে


    শিশিরঃ- ওকে আমার লক্ষী মা


    এরপর আমি নাস্তা করে কলেজে রওনা দিলাম, অন্যদিকে মেঘনা কলেজে গিয়ে কেয়ার সাথে কথা বলতেছে


    মেঘনাঃ- জানিস কেয়া, কাল শিশির নামে ছেলেটা কী করেছে


    কেয়াঃ- কী করেছে


    মেঘনাঃ- আমার রুমে ঢুকে পড়েছিলো


    কেয়াঃ- কী বলছিস


    মেঘনাঃ- সত্যি বলছি, আমি তো অবাক 


    কেয়াঃ- এতো পাহারা তোর বাড়িতে তবুও কী ভাবে সম্ভব হলো


    মেঘনাঃ- আমিও তো সেটাই ভাবতেছি


    কেয়াঃ- আমার মনে হয় কী, শিশির তোকে সত্যি অনেক ভালোবাসে


    মেঘনাঃ- শুরু করেছিস তো ওকালতি 


    কেয়াঃ- না রে, সত্যি বলছি শিশির অনেক ভালো ছেলে,কোনোদিন কোনো মেয়ের সাথে চলাফেরা কথা বলতে দেখি নাই,কিন্তু এই প্রথম দেখছি সে তোকে ভালোবাসি বলছে


    মেঘনাঃ- হতে পারে এটা ওর আবেগ


    ওরা কথা বলছে ততক্ষণে আমিও কলেজে পৌঁছে গেলাম 


    কেয়াঃ- ঐ দেখ,শিশির চলে এসেছে


    মেঘনাঃ- শিশির আসলে আমি কী করবো


    শিশিরঃ- হাই জানু,কেমন আছো (ওদের পাশে গিয়ে)


    মেঘনাঃ-.... (মুখটা বেঁকিয়ে চুপ করে আছে)


    শিশিরঃ- চুপ করে আছো কেন 


    মেঘনাঃ- কী বলবো আপনি যান এখান থেকে 


    শিশিরঃ- আপনি বলো কারে,কাল রাতেই না কিস দিছো


    কেয়াঃ- অ্যাহ 😲😲


    মেঘনাঃ- শয়তান ছেলে, দিবো একটা


    কেয়াঃ- এই আমি কী শুনলাম, নিজের কানেই তো বিশ্বাস করতে পারছি না


    শিশিরঃ- যা শুনেছো সব সত্যি শুনেছো 


    হঠাৎ করে মেঘমা আমাকে কলার ধরে টেনে রুমে ঢুকিয়ে ফেলেছে


    শিশিরঃ- কী কিস দিবে


    মেঘনাঃ- লুইচ্চা একটা, আজ তোকে মেরেই ফেলবো


    মেঘনা আমাকে মারতে এসেছে, আমি টেনে বুকে জড়িয়ে নিলাম


    মেঘনাঃ- ছেড়ে দাও বলছি


    শিশিরঃ- মরে যাবো জানু


    মেঘনাঃ- এবার কিন্তু বাড়াবাড়ি হয়ে যাচ্ছে 


    শিশিরঃ- বলে ভালোবাসি 


    মেঘনাঃ- তোকে আমি কেন? কলেজের কোনো মেয়েই ভালোবাসবে না


    শিশিরঃ- ও তাই,কিন্তু আমি তোমাকে ভালোবাসি 


    কেয়াঃ- হয়েছে এবার ছেড়ে দে (রুমে ঢুকে) 


    কেয়ার কথা শুনে ছেড়ে দিলাম


    কেয়াঃ- মেঘনা তুই ওরে এতো ভালোবাসিস জানতাম না তো


    মেঘনাঃ- কী যা-তা বলছিস


    কেয়াঃ- যা-তা হবে কেন? যা দেখলাম তাই বলছি


    শিশিরঃ- ওকে জানু,আসি কেমন 


    এরপর আমি বাহিরে চলে গেলাম, অন্যদিকে ওরা কথা বলতেছে


    চলবে....

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel