• Breaking News

    বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

    গল্পঃ- Ex Girlfriend 💔 ৩



    গল্পঃ- Ex Girlfriend 

    পর্বঃ- ৩

    ক্যান্টিনে যাওয়ার পর...


    রিয়াদঃ- কেয়ার সাথে কী কথা বললি


    শিশিরঃ- মেঘনার সাথে লাইন করিয়ে দিতে বললাম, কিন্তু সে নাকি পারবে না


    আকাশঃ- আরে গুরু তুই তো নিজেই অন্যদের লাইন করিয়ে দেস,তুই কেন কেয়াকে বলবি নিজেই মেঘনাকে বলে দে


    শিশিরঃ- হুম তাই করবো


    রিয়াদঃ- আচ্ছা ক্লাসে চল


    শিশিরঃ- হুম চল


    এরপর আমরা ক্লাসে গেলাম, দেখলাম আমার পাশের সিটে বসে আছে, আমি মেঘনার দিকে তাকিয়ে আছি 


    মেঘনাঃ- এই যে


    শিশিরঃ- আমাকে বলছেন


    মেঘনাঃ- হুম আপনাকেই বলছি


    শিশিরঃ- জ্বি বলেন


    মেঘনাঃ- এভাবে আমার দিকে তাকিয়ে আছেন কেন


    শিশিরঃ- আমি আপনার দিকে তাকিয়ে আছি? (চোখ মেরে)


    মেঘনাঃ- আবার চোখ মরা হচ্ছে, আমি কিন্তু স্যারকে বলে দিবো


    শিশিরঃ- আমি আপনাকে চোখ মেরেছি,কখন (আবারও চোখ মেরে)


    মেঘনাঃ- আবারও চোখ মারছে 😡


    শিশিরঃ- ওহ বুঝেছি


    মেঘনাঃ- কী বুঝেছেন 


    আমি বলতে যাবো ঠিক তখনি স্যার চলে এসেছে, সাথেসাথে সবাই দাঁড়িয়ে গেলো


    স্যারঃ- বসো সবাই 


    মেঘনাঃ- স্যার আমার এই ছেলেটা আমাকে চোখ মারছে (আমাকে দেখিয়ে দিয়ে)


    স্যারঃ- শিশির এটা কী সত্যি 


    শিশিরঃ- না স্যার ওনি মিথ্যা বলছে (চোখ মেরে)


    স্যারঃ- তুমি আমাকেও চোখ মারছো


    শিশিরঃ- কই স্যার,আমি আবার আপনাকে চোখ মারলাম কখন (আবারও চোখ মেরে)


    স্যারঃ- এইতো এখুনি চোখ মারলে আবার


    শিশিরঃ- স্যার আসলে আমি চোখ মারছি না,আমার চোখের পাতা পড়ছে 


    স্যারঃ- ওহ


    রিয়াদঃ- স্যার এটাও একটা রোগ


    স্যারঃ- ও তাই নাকি,কী রোগ একটা


    রিয়াদঃ- পাতা পড়া রোগ স্যার


    স্যারঃ- এই রোগের নাম তো কোনোদিন শুনি নি 


    আকাশঃ- অনেক ডাক্তার দেখিছে স্যার কিন্তু কোনো কাজ হচ্ছে না


    মেঘনাঃ- স্যার এরকম কোনো রোগ হয় না,ওরা মিথ্যা বলছে


    শিশিরঃ- সত্যি বলছি (মেঘনাকে চোখ মেরে) 


    মেঘনাঃ- আবারও 


    স্যারঃ- তোমরা দুই জনই বাহিরে যাও


    মেঘনাঃ- স্যার আমিও


    স্যারঃ- হুম দুই জনই বের হও


    শিশিরঃ- ওকে স্যার 😒


    এরপর আমরা দুই জনই বের হয়ে গেলাম ক্লাস থেকে 


    মেঘনাঃ- এই তোমার কী হয়েছে বলো তো, আমার পিছনে পড়ে আছো কেন


    শিশিরঃ- প্রথম দেখায় তোমার প্রেমে পড়ে গেছি


    মেঘনাঃ-  ও আচ্ছা তাই


    শিশিরঃ- হুম তাই


    মেঘমাঃ- থাপ্পড় দিয়ে সব দাঁত ফেলে দিবো বাদুড় কোথাকার (কথাটি বলেই মেঘনা চলে যাচ্ছে) 


    শিশিরঃ- এই মেঘনা দাঁড়াও 


    মেঘনাঃ- একটা অপরিচিত মেয়েকে নাম ধরে ডাকে,ছি লজ্জা লাগে না 


    শিশিরঃ- অপরিচিত থেকে কী পরিচিত হওয়া যায় না 


    মেঘনাঃ- মেজাজ খারাপ করলে, মেরে ফেলবো (রেগে)


    শিশিরঃ- রাগলে তোমায় দারুণ লাগে


    মেঘনাঃ- 😡😡😡 (রেগে চলে গেলো) 


    মেঘনা চলে যাওয়ার পর আমিও কলেজের বাগানের দিকে গিয়ে একা একা বসে আছি একটু পর ক্লাস শেষ হলে সবাই চলে এলো


    রিয়াদঃ- ওই এখানে কী করিস


    শিশিরঃ- কিছু না


    আকাশঃ- তুই কী শুরু করলি বলতো


    শিশিরঃ- কিছু না,এখন বাসায় যাবো 


    রিয়াদঃ- ওকে যা


    কলেজ থেকে বাসায় যাওয়ার জন্য বইগুলো নিলাম,ক্লাস থেকে বের হয়ে কেয়ার সাথে দেখা


    শিশিরঃ- ওই কেয়া তোর নম্বরটা দে


    কেয়াঃ-  কেন?


    শিশিরঃ- এতো প্রশ্ন করিস কেন বলতো দে না


    কেয়াঃ- 018×××××××××


    শিশিরঃ- ওই মেঘনার বাসায় কোথায়


    কেয়াঃ- আমাদের বাসায় দক্ষিণে যে বাসাটা, ওটাই 


    শিশিরঃ- বলিস কী,ঢুকবো কীভাবে তাহলে


    কেয়াঃ- মানে


    শিশিরঃ- তুই বুঝবি না,আমি গেলাম


    এরপর বাসায় চলে গেলাম.... 


    চলবে....

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel