• Breaking News

    বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

    গল্পঃ- Ex Girlfriend পর্বঃ- ৬

     গল্পঃ- Ex Girlfriend 

    পর্বঃ- ৬



    আমি বের হয়ে যাওয়ার পর ওরা কথা বলতেছে


    কেয়াঃ- মেঘনা তুই ওরে কিস দিয়েছিস


    মেঘনাঃ- উফফ, কী করবো বল,বাবা এসে গিয়েছিলো,এতো করে বলার পরও যাচ্ছে না,তাই বাধ্য হয়ে


    কেয়াঃ- হয়েছে আর বলতে হবে না,তুই যদি ওরে ভালো না বাসিস তাহলে তোর বাবা বলে মার খাওয়াতেও পারতি


    মেঘনাঃ- তুইও না,এরকমটা করলে বাবা আমাকে সন্দেহ করতো


    কেয়াঃ- ওমা তাই


    মেঘনাঃ- বাদ দে তো,এখন চল বাগানের দিকে ঘুরে আসি


    কেয়াঃ- ওকে চল


    ওরা বাগানের দিকে যাচ্ছে, এদিকে আমি আমার বন্ধুদের কাছে গেলাম


    রিয়াদঃ- ঐ শালা আজ এতো দেরি করলি কেন


    শিশিরঃ- দেরি করলাম কই,আমি তে এসেছি অনেকক্ষণ হয়েছে 


    আকাশঃ- তাহলে এতক্ষণ কইছিলি


    শিশিরঃ- মেঘনার সাথে 


    রিয়াদঃ- হয়েছে আর বলতে হবে না (আমাকপ থামিয়ে দিয়ে)


    শিশিরঃ- কাল রাতে মেঘনা আমাকে কিস দিয়েছে 🤗🤗


    আকাশঃ- বলিস কী, কিন্তু কীভাবে মেঘানা কী তোকে ভালোবাসে


    শিশিরঃ- না রে,এখনও রাজী হয় নি


    রিয়াদঃ- তাহলে কিস দিলো 🤔🤔


    শিশিরঃ- আচ্ছা শুন তাহলে (সবকিছু বললাম) 


    আকাশঃ- তুই শালা পারিসও বটেই


    রিয়াদঃ- দোস্ত তোর কী মনে হয় মেঘনা রাজী হবে


    আকাশঃ- রাজী না হয়ে যাবে কোথায়, শিশির ঠিকিই ওরে মানিয়ে নিবে,তাই না গরু


    শিশিরঃ- শালা কী বললি,আমি গরু 


    আকাশঃ- সরি সরি,গরু নয় গুরু


    শিশিরঃ- হুম,এবার ঠিক আছে


    রিয়াদঃ- চল নাস্তা করবো 


    আকাশঃ- তুই শালা শুধু খাওয়া নিয়ে থাকিস তাই না


    রিয়াদঃ- না খেলে কী জীবন বাঁচবে রে বাচ্চা 


    আকাশঃ- কী আমি বাচ্চা 


    শিশিরঃ- তোরা থামবি


    আকাশঃ- ওকে থামে গেলাম


    শিশিরঃ- ওকে চল নাস্তা করতে


    রিয়াদঃ- হুম তাড়াতাড়ি চল


    আমরা নাস্তা করতে ক্যান্টিনে গেলাম,গিয়ে দেখি সেখানে মেঘনা ও কেয়া নাস্তা করতেছে,আমরা গিয়ে ওদের বিপরীত পাশে বসেছি, মেঘনার সোজা আমি 


    মেঘনা আমার দেখে থাকতেই চোখ মেরে দিলাম


    মেঘনাঃ- তুমি 😠😠


    কেয়াঃ- কী হয়েছে রে


    মেঘনাঃ- তোর পিছনে দেখ


    কেয়াঃ- কেন পিছনে কী 


    মেঘনাঃ- তুই দেখ,তুই শয়তানটা আমাকে চোখ মেরেছে


    কেয়াঃ-  ওটা তো শিশির, তুই শয়তান পেয়েছিস কোথায় (পিছনে থাকিয়ে)


    মেঘনাঃ- আমার কাছে ও একটা শয়তানই


    কেয়াঃ- তাহলে শয়তানকে কাল রাতে কিস দিয়েছিস কেন


    মেঘনাঃ- উফফ কেয়া তুইও না


    ওরা কথা বলছে এদিকে আমরাও নাস্তা করতেছি, একটু পর আবারও চোখ মেরে দিলাম, হঠাৎ করে মেঘনা উঠে আমাদের কাছে চলে এলো


    মেঘনাঃ- আপনার সমস্যা কী মিস্টার 


    শিশিরঃ- কাকে বলছো


    মেঘনাঃ- আপনাকে


    শিশিরঃ- ভালোবাসলে তুমি করে বলতে হয়,আপনি বললে কেমন যেন অপরিচিত অপরিচিত লাগে


    মেঘনাঃ- তো আপনার কী মনে হয় আমি আপনার পরিচিত 


    শিশিরঃ- শুধু পরিচিত না,অনেক দিনের 


    মেঘনাঃ- তোকে যে কী করি


    শিশিরঃ- এইতো কথায় মজা লাগছে


    মেঘনাঃ- উফফ, আমি তোকে দেখে নিবো


    এরপর রেগে মেঘনা আর কেয়া চলে গেলে


    চলবে...


    বিঃদ্রঃ- কিছু সমস্যার জন্য দেরিতে দিতে হয়েছে এই পর্ব সেজন্য দুঃখিত

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel