• Breaking News

    বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

    সিনিয়র_বউ--১


    #সিনিয়র_বউ


    লেখক: Md Romjan Ali 


    রাহাত: এই রাজ তাড়াতাড়ি উঠ


    আমি: কেনো


    রাহাত: কেনো মানে, ক্লাসে যাবিনা?


    আমি: হুম যাবোতো এখন কয়টা বাজে?


    রাহাত: ১০ টা ১৫ বাজে, তাড়াতাড়ি উঠ


    আমি: হুম উঠতেছি


    তারপর উঠে ফ্রেশ হতে ওয়াশরুমে গেলাম, ফ্রেশ হতে হতে পরিচয়টা দিয়ে ফেলি,


    আমি মোস্তাফিজুর রহমান রাজ, বাসা জয়পুরহাট। রাবি তে একাউন্টটিং এ শেষ বর্ষে পড়াশোনা করতেছি। আর উপরে যার সাথে কথা বললাম ও হলো রাহাত ইসলাম, দুজনে একটা ফ্লাটে ভাড়া থাকি। আর আব্বু- আম্মু গ্রামের বাসায় থাকে।


    তারপর, ফ্রেশ হয়ে নাস্তা করে ক্যাম্পাসে চলে আসলাম। তারপর নিহাদ, সামিয়া সবার সাথে আড্ডা দিয়ে ক্লাসে গেলাম, ক্লাস শেষ করে বাসায় চলে আসলাম। 


    তারপর লান্চ করে ঘুমালাম, বিকেলে উঠে ক্রিকেট খেললাম, তারপর বাহির থেকে নাস্তা করে এসে শুয়ে আছি। এমন সময় আব্বু কল দিলো,


    আমি: আসসালামু আলাইকুম আব্বু 


    আব্বুঃ হুম ওয়ালাইকুম আসসালাম, কেমন আছো? 


    আমিঃ জি আলহামদুলিল্লাহ ভালো আর তুমি


    আব্বু: হুম ভালো, তোর আম্মু তোর সাথে একটু কথা বলবে


    আমিঃ আচ্ছা দেন


    আম্মু: হুম রাজ, কেমন আছিস


    আমি: জি আম্মু ভালো আর তুমি


    আম্মু: হুম ভালো, আর শোন 


    আমিঃ হ্যা আম্মু বলো


    আম্মুঃ সামনে বুধবারে মিমের বিয়ে ঠিক হয়েছে, তুই ২/১ দিনের মধ্যে চলে আয়


    আমিঃ এরকম হঠাৎ কেনো


    আম্মুঃ হঠাৎ করেই আরকি, যায়হোক চলে আসিস হ্যা


    আমিঃ আচ্ছা আম্মু


    তারপর ফোন রেখে দিলাম, আর আপনারা মেবি ভাবতেছেন, মিম কে তাইনা? ভাবারই কথা!


    মিম হলো আমার মামাতো বোন, আর আমার এক্স ক্রাশ, যদিও আমার থেকে প্রায় ১ বছরের বড়ো, তারপরও ৭/৮ বছর আগে তার উপরেই ফিদা ছিলাম, আচ্ছা একটা ঘটনা শেয়ার করি,


    "২০১৪ সালের এপ্রিল মাসের কোনো একদিন,


    আমার এসএসসি পরীক্ষা শেষ,বাসায় বসে বসে বোরিং হচ্ছি, আর আম্মু কয়েকদিন থেকেই বলতেছে, যা তোর মামার বাসা থেকে একটু ঘুরে আয়


    তাই মামার বাসায় আসলাম, আর মিম আপু তখন ইন্টার ফাস্ট ইয়ার এ পড়তো, উনিও ছুটিতে বাড়িতে এসেছিলো। 


    একদিন আমি আর আপু একটু বাহিরে ঘুরতে বের হইছিলাম গ্রামের রাস্তা দুজনে হাটতেছি, তারপর একটা ফাকা জায়গায় আসতেই আমি আপুকে বললাম,


    আমিঃ আপু তোমার সাথে আমার একটু কথা আছে


    মিম আপুঃ হুমম বলল


    আমিঃ আসলে আপু


    মিম আপুঃ এই কি বলবি বল, এতো নাটক করিস ক্যান


    আমিঃ আসলে আপু তোমাকে সেই ছোটোবেলা থেকেই অনেক ভালো লাগে,


    তোমার মনের রাজ্যে, আমি রাজা হতে চাই

    তোমার ওই দুচোখের গভীরে আমি হারিয়ে যেতে চাই

    তোমাকে অনেক ভালোবাসি মি..


    ঠাস....


    মিম বলার আগেই ঠাসে করে গালে একটা চর মেরে আমার ইমোশনের ফালুদা বানায়ে দিলো।


    মিম আপুঃ তুই আমার ছোটো ভাই, আর তোকে আমি ভাই এর মতোই দেখি, তোর সাহস তো কম না, তুই আমাকে প্রোপোজ করিস, দ্বারা ফুফিকে বলে তোর ব্যবস্থা করতেছি


    আমিঃ স্যরি আপু, প্লিজ আম্মুকে বলিও না, আম্মুকে বললে আমারে আস্ত রাখবে না, প্লিজ আপু মাফ করে দাও


    মিম আপুঃ মাফ করতে পারি, তবে একটা শর্ত আছে


    আমিঃ কি শর্ত আপু


    মিম আপুঃ নেক্সট টাইম যেনো এরকম আর না হয়, আর আমি তোর সিনিয়র এটা মাথায় রাখবি


    আমিঃ আচ্ছা আপু"


    সেদিনের পর থেকে মিম আপুর সাথে সেরকম আর কথা হতো না, জাস্ট ফরমালিটি মেইনটেইন হতো। ইনফেক্ট এভোয়েড করার ট্রাই করতাম!


    ৬/৭ বছর আগে তার বিয়ের কথা শুনলে হয়তো অনেক খারাপ লাগতো, বাট এখন তেমন কিছু মনে হচ্ছে না।


    তারপর দুদিন কেটে গেলো, একটু শপিং করে বাসায় গেলাম। আপুরাও আজকে বাসায় আসলো।আপু, দুলাভাই আর আমার একমাত্র ভাগ্নে রোহানরা ঢাকায় থাকে, মিমের বিয়ের জন্যেই ওরাও আজকে আসলো আরকি।


    তারপরের দিন সবাই মিলে মামার বাসায় গেলাম।


    আমার মা আর মামা এক ভাই এক বোন, আর মামারো আর কোনো সন্তান নেই, তাই পরিবারের একমাত্র ছেলে সন্তান হওয়ায় সময়টা অনেক ব্যস্ততার মধ্যে দিয়েই কাটতেছে।


    অবশেষে বিয়ের রাত আসলো, আমি আর আমার কিছু বন্ধুরা মিলে বাড়ির এক কোনে কোল্ড ড্রিংকস খাচ্ছি আর গল্প করতেছি, এমন সময় রোহান এসে বলল,


    রোহানঃ মামু


    আমিঃ হুমম বলো


    রোহানঃ নানু তোমাকে ডাকতেছে আসো


    আমিঃ আচ্ছা তুমি যাও আমি আসতেছি


    রোহানঃ না এখুনি আসতে বললো


    আমিঃ আচ্ছা চলো।


    তারপর আব্বুর কাছে আসলাম, 


    আমিঃ হ্যা আব্বু বলো


    আব্বুঃ মিমের যার সাথে বিয়ে হওয়ার কথা সে নাকি বিয়ে......


    চলবে,.....


    ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।


    #বাসায়_থাকুন_নিরাপদ_থাকুন


    ধন্যবাদ😍

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel