• Breaking News

    বুধবার, ৩০ মে, ২০১৮

    #বস_যখন_বর #____পার্ট____২


    Written by Avantika Anha
    আদ্র : এই ফাজিল মেয়েটা দুররররর
    .
    রাতে
    আদ্র : অনেক দিন পর বাড়ি এলাম একটু ঘুরে আসি
    .
    .....আদ্র বাগান দেখছিল
    আর ভাবছিল
    "বাহ মেয়েটা ভালোই ফুলগাছ লাগিয়েছে"
    .
    .
    আমি এমন সময় বেলকোনিতে দাড়িয়ে ছিলাম
    দেখলাম কে জানি ফুল ধরতেছে
    রাগে : ওইইইই কে রে ফুলে হাত দিচ্ছে
    আদ্র : কিইইইইইই
    আমি : ওমা স্যার আপনি সরি সরি দেখি নি ( দাত বের করে হাসি দিয়ে )
    আদ্র : রাগী লুক
    আমি : আরে এতো রাগেন কেন স্যার কিটক্যাট খাবেন
    আদ্র : what the heck
    আমি : খান অনেক ট্যাস্টি
    আদ্র : লাগবে না
    আমি : ওকে আমারি বেঁচে গেল হিহি
    আচ্ছা আমি ঘুমাবো টাটা
    .
    .
    আদ্র ভাবছে এই মেয়ে ফুল পাগলি
    .
    পরের দিন অফিসে
    আমি : ওই মিমি
    মিমি : বলতে থাক
    আমি : আজ নতুন স্যার আসবে
    মিমি : ওহ কেমন দেখতে রে
    আমি : ভালো না খাটাস একটা
    মিমি : হেহে ওইটারে তোর বর বানাবো
    আমি : না বইন
    মিমি : হেহে ওটাই হবে তোর বর + বস
    আমি : নো ওয়ে
    মিমি : হুমমম
    .
    বস আসলো আমি তো জানি ই
    সবার হাতে ফুল
    .
    আমিও দিলাম
    .
    বস নিলো ঠিক ই বাট রাগী লুক
    আমি : বস আপনি হাসতে পারেন না তাই না
    এমা কি বললাম ( মুখে‌ হাত )
    .
    সরি সরি আমি কিছু বলি নাই
    .
    বস : কিছু বললো না
    .
    কাজ করছিলাম
    এমন সময় সিয়া আসলো
    সিয়া : তোমাকে বস ডাকছে আনহা আপু
    আমি : খাইছে রে ডাকে কেন
    সিয়া : জানি না
    .
    আমি : May I come in sir ?
    আদ্র : আসো
    আমি : জ্বী
    আদ্র : তোমার প্রব্লেম কি
    আমি : কি করলাম
    আদ্র : এতো পাগল কেন তুমি
    আমি : এটা বলতে পারলেন আমি তো পাগল না‌ পাগলি 😁
    আদ্র : just shut up
    আমি : সরি স্যার
    আদ্র : অফিসের রিসেন্ট কাজ গুলোর ফাইল রেডি চাই আমার
    আমি : আচ্ছা আমাকে একটু টাইম দেন
    আদ্র : ডু ইট ফাস্ট
    আমি : ওকে
    .
    আমি বের হয়ে কাজে বিজি হয়ে পড়লাম
    .
    আমি ভাবতেছি সালা এতো রাগী কেন
    .
    এমন সময় মিমি : কি রে
    আমি : আরে খাটাস টা ভালো না
    মিমি : পাগলামি একটু কমা
    আমি : নো বেবি পাগলামি আমার লাইফ হিহি
    মিমি : হাহা তুই বদলাবি না
    আমি : হুম
    .
    অফিস শেষে‌
    .
    বিকেলে ছাদে বসে ছিলাম
    .
    মুড টা ফ্রেশ ফ্রেশ লাগছিল । যাই গা গিটার টা নিয়ে আসি
    .
    গান গাচ্ছিলাম
    .
    এমন সময় বস আসলো
    .
    আমি : বস কে দেখে বাপরে বলে দৌড়
    .
    বস : বাহ ভালোই গান পারে
    কিন্তু পালালো কেন
    .
    সত্যি পাগলি
    .
    আমি : যাক বাঁচলাম নইলে ফির গালি দিবে
    .
    রাতে আম্মু
    .
    আম্মু : কি রে আর আঙ্কেলের বাসায় যাস না যে
    আমি : ওই বস কে ভয় লাগে
    আম্মু : বাপরে তুই আর ভয় পাস
    আমি : ওই আমি ভয় পাই না নাকি
    আম্মু : হাহা
    আমি : আঙ্কেলের খোঁজ নেই‌নি সারাদিন যাই গা নিয়ে আসি
    আম্মু : যা
    .
    .
    তাড়াতাড়ি গেলাম
    .
    .......ধাক্কা.....
    .
    আমি : সরি প্লিজ
    বস : চোখ কই
    আমি : মুখে
    বস : দেখে চলো না কেন
    আমি : ওই তো লাফায় লাফায় আসতেছিলাম তো
    বস : দেখে চলবা
    .
    আর এতো রাতে এখানে কেন
    আমি : আঙ্কেল এর খোঁজ সারাদিন নেই‌ নি
    বস : আব্বু কে বস বলো না কেন
    আমি : না আসলে
    বস : স্যার বলবে
    আমি : ওকে
    .
    পঁচা বস ( আস্তে )
    বস : কিছু বললে
    আমি : না আমি কিছু বলি নি
    বস : ভালো চলো ভিতরে
    আমি : আঙ্কেল......
    সরি স্যার
    আঙ্কেল : কি রে মা স্যার বলছিস কেন
    আমি : না এমনি
    আঙ্কেল : বল
    আদ্র : আমি বলছি বলতে
    আঙ্কেল : কি বললি
    আদ্র : কেন
    আঙ্কেল : ও আমাকে আঙ্কেল ই বলবে
    আদ্র : আচ্ছা
    .
    আমি কথা শেষে বাড়ি ফিরলাম
    .
    এভাবে দিন যেতে লাগলো একদিন আমার জ্বর এলো
    .
    মা : আজ আর যাস না
    আমি : দাড়াও
    .
    ফোন দিলাম বস কে
    আমি : আসসালামুয়ালাইকুম
    স্যার আজ কি ছুটি পাওয়া যাবে
    বস : ( আজ প্রতিশোধ নিবো )
    না
    জ্বলদি আসো মিটিং আছে
    আমি : স্যার আমার জ্বর
    বস : কোনো কথা না আসো
    .
    আমি : আর কি করার
    .
    অফিসে
    মিটিং করলাম বহু কষ্টে
    .
    মাথা ঘুরছিল .
    .
    বস নাকি ডাকলো
    .
    গেলাম
    .
    আমি : স্যার আসবো
    আদ্র : হুম এই ফাইল গুলো কমপ্লিট করো
    আমি : স্যার পরে করি শরীর টা একটু খারাপ আজ যদি যেতাম বাড়ি
    বস : নো ডু ইট নাও
    আমি : নিয়ে যাচ্ছিলাম মাথা ঘুরছিল
    .
    অজ্ঞান হয়ে গেলাম
    .
    আদ্র : আনহা ওই আনহা
    .
    এর তো সত্যি অনেক জ্বর
    .
    বেশি করে ফেললাম ও তো খারাপ না কেন যে করলাম
    .
    বাড়িতে
    .
    আদ্র আমাকে নিয়ে এলো
    .
    আম্মু : মানা করেছিলাম তবুও গেল
    আদ্র : না মানে দোষ আমার
    আম্মু : না বাবা ও ই বেশি করে আসলে ও একটু ফাজিল বেশি কিছু হলে ক্ষমা করো
    আদ্র : না ব্যাপার না
    .
    আচ্ছা আমি আসি
    .
    আম্মু : খেয়ে যাও বাবা
    আদ্র : না থাক
    আম্মু : আমি তোমার মা হলে কি মানা করতে
    আদ্র : আচ্ছা
    .
    খাওয়া শেষে .....
    আদ্র : জানেন আন্টি আমি না মায়ের আদর কখনো পাই নি আপনাকে মা এর মতো লাগে
    আম্মু : তাহলে আন্টি কেন মা বলো
    আদ্র : ধন্যবাদ আম্মু
    .
    আম্মু : আজ আমি ছেলে পেলাম
    .
    পরেরদিন
    আমি তো চাঙ্গা
    সকালে
    আমি : এমা বস‌ এখানে কেন
    আম্মি : আমি ডেকেছি‌
    আমি : ও
    আদ্র : আম্মু আমাকে খাওয়ায় দেও না
    আম্মু : আচ্ছা নে বাবা
    আমি : আম্মু উনি তোমার ছেলে তাহলে আমি কে
    আম্মু : তুই তোর আঙ্কেলের মেয়ে
    আমি : পর করে দিলা হুহ
    আদ্র : ( মেয়েটা সত্যি পিচ্চি পিচ্চি )
    আমি : স্যার অফিস যাবো চলেন
    আদ্র : যাওয়া লাগবে না
    আমি : কেন
    আদ্র : জ্বরে যাবে কেন
    আমি : এমা ওকে
    .
    আমি ভাবছি বস এতোটা খাটাস না‌
    .
    .
    পরেরদিন
    .
    ছাদে বসে লুকিয়ে আইস্ক্রিম খাচ্ছিলাম
    .
    এমন সময়
    আদ্র : এই মেয়ে
    আমি : কে
    (আইস্ক্রিম লুকিয়ে )
    আদ্র : কেবল জ্বর ভালো হলো আর আবার আইস্ক্রিম
    আমি : ইইই একটু
    আদ্র : ফেলো
    আমি : না
    আদ্র : ফেলো বলছি
    আমি : হুহ
    .
    ( খাটাস একটা )
    চলবে.....

    1 টি মন্তব্য:

    Fashion

    Beauty

    Travel