• Breaking News

    সোমবার, ২৮ মে, ২০১৮

    --গল্পঃ এমন একটা তুমি চায়------
    --------------------------------------------------------
    লেখক: নে হয় আমি......................
    মেয়ে :: কি করেন ""
    ছেলে :: খাইতেছি
    মেয়ে :: একা একা খেতে হয়না "" সাথে কেউ
    একজন থাকলে তাকেও দিতে হয়
    ছেলে :: সিগারেট খাচ্ছি খাবেন ""
    মেয়ে :: ছিঃ ছিঃ আপনি এই সব খান ""
    ছেলে :: হুমু খাই তো
    মেয়ে :: সেদিন না বল্লেন " আপনি এই সব খান না ""
    ছেলে :: সেদিন মিথ্যা বলে ছিলাম ""
    মেয়ে :: কিন্তু কেনো মিথ্যা বল্লেন ""
    ছেলে :: আপনি যাতে মনে করেন আমি ভালো
    মানুষ ""
    মেয়ে :: তাহলে আপনি কি খারাপ মানুষ ""
    ছেলে :: লোকজন বলে "" এখন আমিও বলি
    মেয়ে :: তাহলে আপনি খারাপ কেনো ""
    ছেলে :: জানিনা "" এমনই খারাপ ""
    মেয়ে :: তাহলে ভালো হয়ে জান না কেনো
    ছেলে :: চেষ্টা করি না তাই হইনা ""
    মেয়ে :: তারাতারি ভালো হয়ে জান "" ভালো হতে
    কিন্তু পয়সা লাগে না "" জানেন তো
    ছেলে :: তাহলে কি লাগে
    মেয়ে :: ভালোবাসা আর ভালো একটা মন লাগে
    ছেলে :: আমার কাছে এই দুইটার কোনো টাই নাই
    মেয়ে :: তাহলে আপনি তো মানুষের মধ্যে নাই
    ছেলে :: একদম ঠিক বলছেন "
    মেয়ে :: ঘোড়ার ডিম বলছি ""
    ছেলে :: কে ঘোড়ার ডিম ""
    মেয়ে :: আপনি ঘোড়ার ডিম
    ছেলে :: আপনি ভাজি করে খান
    মেয়ে :: আমি ডিম খাই না
    ছেলে :: তাহলে রাতে ঘুমানোর আগে মুখে মাখেন
    মেয়ে :: আমি আপনার মতো এতো রূপচর্চা করি না
    ছেলে :: হা হা হা হা হা আমি কি মেয়ে মানুষ যে
    রূপচর্চা করবো
    মেয়ে :: এখন থেকে করবেন
    ছেলে :: এখন থেকে করবো কেনো "
    মেয়ে :: কারণ আপনি অনেক খ্যাত ""
    ছেলে :: বাংলাদেশ যেহেতু কৃষি প্রধান দেশ তাই
    এদেশে দুই একজন খ্যাত থাকতে পারে
    কি বলেন ???
    মেয়ে :: হি হি হি হি আপনি আসলেই খ্যাত ??
    ছেলে :: আপনার হাসি টা অনেক সুন্দর ""
    মেয়ে :: সুন্দর না ছাই একদম প্যাঁচ ""
    ছেলে :: না আমি সত্যি বলছি অনেক সুন্দর ""
    মেয়ে :: বাদ দেন তো এই বিষয় টা
    ছেলে :: আচ্ছা বাদ দিলাম "" তবে আপনার হাসিটা
    সুন্দর ""
    মেয়ে :: আপনি কি পাগল "" সত্যি বলেন তো আপনি
    সিগারেট খান
    ছেলে :: আপনি যেহেতু বলছি '' তাহলে খাবো না
    মেয়ে :: তাহলে আপনি সিগারেট খান
    ছেলে :: আজ পর্যন্ত কখনো খাইনি " তবে ভবিষ্যতে
    হয়তো খাও লাগতে পারে ""
    মেয়ে :: কেনো ভবিষ্যতে খেতে হবে ""
    ছেলে :: ছেলেদের সিগারেটে খাওয়ার পিছনে
    মেয়েদের থেকে দুঃখ পাওয়ার কারণ
    তাই ভবিষ্যতে খেতে পারি ""
    মেয়ে :: কেনো আপনি কি রেডি হয়ে আছেন দুঃখ
    পাওয়ার জন্যে ""
    ছেলে :: যদিও আমার জীবনে কোনো মেয়ে মানুষ
    আসেনি "" তাই রেডি হওয়া কোনো কারণ
    নাই """
    মেয়ে :: এখন থেকে রেডি হয়ে জান ""
    ছেলে :: মানে কি ""
    মেয়ে :: মানে আমি আপনার জীবনে এসে গেছি তাই
    ছেলে :: আপনার কথা শুনে হাসি পেলো
    মেয়ে :: কেনো ""
    ছেলে :: আমার দাদুর কাছে শুনতাম আগের যুগে
    নাকি বাড়িতে ডাকাত আসতো তারিখ দিয়ে ""
    ডাকাতি করার জন্যে "" তাই আপনিও
    ঠিক তাই তারিখ দিয়ে আসতে চান নাকি
    যে আমি রেডি থাকবো ""
    মেয়ে :: হা হা হা হা হা আপনি তো ধারুণ মজার
    মজার কথা জানেন ""
    ছেলে :: কই কথা জানি "" আমি তো শুধু আপনার
    কথার উত্তর দিলাম """
    মেয়ে :: না না আমার কারণে কোনদিন
    আপনার সিগারেটে খেতে হবে না ""
    আর মেয়েদের কারণে সিগারেট খেতে
    এই ধারণা আমি পালটিয়ে দিবো
    আপনার " তবে একটা সর্ত আছে
    ছেলে :: কি সর্ত বলেন ""
    মেয়ে :: অনেক মেয়েদের ধারণা ছেলেদের কারণে
    চোখের জলে বালিশ ভিজি মেয়েদের ""
    আপনিও এই ধারণাটা পালটিয়ে দিবেন
    কি দিবেন না ""
    ছেলে :: অবশ্যই দিবো """
    মেয়ে :: তবে আমরা কিন্তু সারাজীবন দুজন দুজনকে
    আপনি বলে সমধর করবো কি বলেন ""
    একটু অভিমান করে বল্লো মেয়েটি ""
    ছেলে :: হুমু আপনি একদম ঠিক বলছেন ""
    মেয়ে :: আবারও আপনি বল্লেন আমাকে "" রেগে বল্লো
    ছেলে :: হা হা হা হা হা হা হা আচ্ছা আর বলবো না
    মেয়ে :: এই তো ঠিক আছে "
    ছেলে :: আচ্ছা তাহলে আজকের মতো যাই """
    মেয়ে :: যাই না বলো আসি ""
    ছেলে :: আচ্ছা আসি তাহলে ""
    মেয়ে :: i miss you
    ছেলে :: i miss you 2 iiiiiiiiiii ছেলেটি আর বলতে
    বলতে পারলো না ""
    মেয়ে :: কি বলো শুধু iiiiiii একটু রেগে বলো মেয়েটি
    ছেলে :: না মানে বলতে চেয়েছিলাম আমি আমি
    মেয়ে :: কি বলতে চেয়ে ছিলে "" আমি আমি """
    ছেলে :: না মানে বলতে চেয়েছিলাম ""
    i Love you """"
    মেয়ে :: হেসে দিয়ে বল্লো i Love you 2
    .
    .
    (এমন একটা ভালোবাসার মানুষ পেলে হয়তো জীবনের অর্ধেক এর বেশি স্বপ্ন পূরণ হয়ে যেতো..I hope সবাই জেনো এমন একটা ভালোবাসার মানুষ পায়)

    1 টি মন্তব্য:

    Fashion

    Beauty

    Travel