• Breaking News

    মঙ্গলবার, ২৯ মে, ২০১৮

    এক স্ত্রী তার স্বামীকে চিঠি লিখেছে.....

    এক স্ত্রী তার স্বামীকে চিঠি লিখেছে.....
    কিন্তু লেখায় দাড়ি-কমায় ভুল
    করাতে চিঠিটা কেমন
    হয়েছে সেটা নিজেই পড়ে দেখুনঃ
    .
    "ওগো, তুমি অনেক দিন
    হয়ে গেল ভালবাসার
    কোন চিঠি লিখো না আমার
    বান্ধবী সালমাকে।
    .
    চাকরি থেকে বের
    করে দিয়েছে আমাদের গরু।
    .
    বাচ্চা দিয়েছে
    আমাদের মকবুল চাচা।
    .
    সিগারেট খাওয়া শুরু
    করছি আমি।
    .
    অনেক চিঠি লিখছি
    কিন্তু তুমি আসো নাই
    মুরগীর বাচ্চা।
    .
    বিড়াল খেয়ে ফেলেছে
    পাশের বাসার জরিনা।
    .
    আমার বান্ধবী হয়ে
    গেছে তোমার ছোট ছেলে।
    .
    এখন টিভিতে ড্যান্স
    করছে মুরগি।
    .
    আজকাল ডিম পাড়া
    বন্ধ করে দিছে তোমার মা।
    .
    তোমার কথা চিন্তা করে
    আমাদের বাড়িওয়ালার বউ।
    .
    আমার সাথে ঝগড়া করেছে।
    .
    ইতি তোমার স্ত্রী।
    **************************
    দাড়ি-কমা সঠিক করলে যেটি হতো.....
    "ওগো, তুমি অনেক দিন হয়ে গেল
    ভালবাসার কোন চিঠি লিখো না।
    .
    আমার বান্ধবী সালমাকে চাকরি
    থেকে বের করে দিয়েছে।
    .
    আমাদের গরু বাচ্চা দিয়েছে।
    .
    আমাদের মকবুল চাচা
    সিগারেট খাওয়া শুরু করছে।
    .
    আমি অনেক চিঠি লিখছি
    কিন্তু তুমি আসো নাই।
    .
    মুরগীর বাচ্চা বিড়াল খেয়ে ফেলেছে।
    .
    পাশের বাসার জরিনা
    আমার বান্ধবী হয়ে গেছে।
    .
    তোমার ছোট ছেলে।
    এখন টিভিতে ড্যান্স
    করছে।
    .
    মুরগি আজকাল ডিম পাড়া
    বন্ধ করে দিছে।
    .
    তোমার মা তোমার কথা চিন্তা করে।
    .
    আমাদের বাড়িওয়ালার বউ
    আমার সাথে ঝগড়া করেছে।
    .
    ইতি তোমার স্ত্রী।

    1 টি মন্তব্য:

    Fashion

    Beauty

    Travel