• Breaking News

    বুধবার, ৩০ মে, ২০১৮

    #বস_যখন_বর #____পার্ট____৩


    Written by Avantika Anha
    রাতে
    বস : আনহা
    আমি : জ্বী স্যার
    বস : কাল ক্লাইন্ট দের সাথে মিটিং আছে বি রেডি
    আমি : ইয়েস স্যার
    .
    সকালে
    আমি : জ্বলদি যেতে হবে বাপরে
    .
    যাই একটু আঙ্কেল কে দেখে আসি
    .
    স্যারের বাড়িতে..........
    আমি : আঙ্কেল আপনি কই
    আঙ্কেলের সাড়া নাই কেন
    .
    চিন্তিত হলাম
    .
    গিয়ে দেখি আঙ্কেল নিচে পড়ে আছে
    .
    চিন্তিত হয়ে গেলাম
    .
    বাড়ির কাজের লোকদের ডাকলাম‌.....
    পরে শুনলাম তিনি ওষুধ খেতে ভুলে গেছিলেন
    .
    এসব করা শেষে আমি সময়ের কথা ভুলেই গিয়ে ছিলাম আই ওয়াজ লেট
    .
    অফিসে
    বস : What the heck. You are late.
    আমি : Sorry sir I am late cz
    বস : stop it don't give any excuse
    আমি : স্যার আসলে‌
    বস : get out now
    আমি : স্যার
    বস : বললাম না এখন এখান থেকে যেতে
    আমি : আমার কথা টা তো শুনুন
    বস : outtttt
    আমি : ওকে
    .
    .
    চলে আসলাম । একবারো শুনলো না কিছুই দুররররর আমার কি হুহ‌।
    .
    আমি বাড়ি গিয়ে রুম লাগায় বসে পড়লাম ।
    .
    রাতে ওই বাড়ি গেলাম
    বস : দাড়াও এখানে‌ এতো আসা যাওয়া পছন্দ করি না আমি যেতে পারো
    আমি : হুহ ওকে
    .
    কিছুদিন পর
    ( আর যাই না আঙ্কেলের বাড়ি )
    আঙ্কেল : কি ব্যাপার আনহা আসে না কেন ? আগে যে মেয়ে কতো আসতো
    আদ্র : আমি মানা করেছি
    আঙ্কেল : (রেগে) কেনো
    আদ্রের কাছে সব শুনে
    .
    আঙ্কেল : সব আমার জন্য হয়েছে
    আদ্র : মানে
    .
    সব বললো ......
    .
    আঙ্কেল : দোষ‌ তোর মেয়েটা অনেক ভালো জানিস‌ এর আগেও ও‌ আমাকে সাহায্য করছে এই জন্য ওকে এতো মেয়ের মতো ভালোবাসি ।
    আদ্র : সরি
    আঙ্কেল : আমাকে না আনহা কে বল
    .
    আদ্র ভাবছে " আসলে দোষ টা আমার কেনো যে এতো রাগ করি । "
    .
    আনহার বাড়িতে
    আম্মু : আরে বাবা তুমি এখানে
    আদ্র : আম্মু এই তো এমনি
    আনহা কই ?
    আম্মু : রুমে
    আদ্র : আমি কি যেতে পারি
    আম্মু : আচ্ছা
    .
    রুমে মুড অফ ছিল ভুতের মুভি দেখতেছিলাম
    যদিও ভয় পাই
    .
    এমন সময় কে জানি আনহা বলে ঘাড়ে হাত দিল
    .
    আমি : আম্মু গো আমি কই যাবো
    ভুতততততত
    বলে কারে জানি জড়িয়ে ধরলাম
    .
    সে : ভুত নেই ভয় পেও না
    আমি : স্যার আপনিইইই
    বস : যা ভয় পাও তা দেখো কেন
    আমি : ভালো দেখবো বেশি করে আপনি কি করবেন গালি দিবেন সেদিনের মতো দেন
    হুহ
    বস : চুপ
    আমি : না করবো না আমি চুপ
    বস : শুনো
    আমি : আপনি শুনছিলেন আমার কথা
    বস : একদম চুপ
    আমি : হুহ
    .
    এমন সময় মুখ চাপে ধরে বললাম না চুপ
    সরি সেদিন আমার ভুল ছিল
    .
    কি করুম
    কাতুকুতু দিয়া ছাড়ালাম
    .
    বস হাসতে হাসতে শেষ
    আমি : হিহি ইটস ওকে বাই দা ওয়ে আপনাকে হাসলে ভালোই লাগে স্যার
    বস : আমি তোমার বস
    আমি : ইইইইই মাফ করুম না আপনাকে
    বস : দুররর
    আমি : হিহি ওকে ওকে
    বস : কাল অফিসে টাইম মতো আসবা কাজ আছে
    আমি : স্যার.....
    বস : কি
    আমি : আমরা ভাবতেছিলাম কোম্পানির সবাই পিকনিকে যাবো আপনি যদি যেতেন
    বস : ওহ ওকে ভেবে দেখবো
    আমি : চলেন প্লিজ
    বস : আচ্ছা কবে
    আমি : এই তো সামনের শুক্রবার
    বস : ওকে
    আমি : থেংকু স্যার লাভ ইউ ফর দিস
    বস : কিইইইই
    আমি : এমা সরি বান্ধবীদের বলে বলে অভ্যাস তাই ভুলে বলে ফেলছি
    বস : হায়রে
    আমি : স্যার একটা কথা
    বস : কি
    আমি : না থাক
    বস : বলো
    আমি : স্যার ভুতের মুভি দেখবেন আমার সাথে ভয় লাগতেছে
    বস : না
    আমি : হুহ টাটা
    বস : হুম
    .
    বস যেতে যেতে আজব মেয়ে
    আমি : খাটাস
    .
    পিকনিকে..........
    আমি : মিমি শাড়ি টা না পড়লে হয় না
    মিমি : ওই অনেকে পড়বে
    আমি : তাই বলে আমিও
    মিমি : হুমম
    আমি : কোনটা পড়বো?
    মিমি : নীল টা
    আমি : ওকে
    .
    রেডি হয়ে........
    বসের বাড়িতে তাকে ডাকতে গেলাম
    আমি : আঙ্কেল আসসালামুয়ালাইকুম
    আঙ্কেল : মা তোকে খুব সুন্দর লাগছে
    আমি : ধন্যবাদ‌ স্যার কই
    আঙ্কেল : উপরে
    আমি : স্যার আসবো
    বস : হুম
    .
    বস হা করে আছে ব্যাপার‌ কি
    আনহা : স্যার
    ( আসলে আনহা কে অনেক সুন্দর লাগছিল । তাই আদ্র তাকিয়ে )
    আনহার কথায় হুশ ফিরলো
    আদ্র : হুমমমম
    আমি : চলেন
    আদ্র : চলো
    .
    .
    বাসে যাবো বলে
    .
    স্যার গাড়ির ওদিক যাচ্ছিল
    আমি : স্যার আপনি বাসে উঠবেন না ?
    বস : না
    আমি : চলেন না
    বস : কখনো উঠি নি
    আমি : হিহি কি বলেন
    বস : হুম
    আমি : আসেন জানালার পাশে বসিয়েন
    বস : ওকে
    .
    বাসে সবাই বস কে দেখে থ
    .
    আমি : বসলাম জানালার পাশে
    বস : আনহা
    আমি : স্যার বসেন
    বস : তোমার পাশে বসি
    আমি : কিইইইইইইই
    বস : কি মানে আমি তোমার বস আমি বসবো সরো
    আমি : জ্বী
    বস : হুমমম
    .
    আমি : জানালার পাশে দিবো না কিন্তু
    বস : ওকে
    আমি : যাচ্ছি
    .
    ( আমার চুল গুলো উড়ছিল আর সব আদ্রর মুখে যাচ্ছিল )
    আদ্র : ( ভালোই লাগছিল )
    আমি : দেখে সরি স্যার বলে চুল গুলো বাঁধতে ধরছিলাম
    আদ্র : কিছু বললো না
    বাসে ঘুমিয়ে পড়লাম
    .
    আদ্র দেখছে নিশ্পাপ লাগছে । বোঝাই যায় না ও এতোটা চঞ্চল । চুপ করে আদ্র আনহার চুল গুলো ছেড়ে দিল ।
    পৌছে ....
    আমি ব্যান্ড খুঁজছিলাম
    .
    আদ্র বুঝেও জিজ্ঞেস করলো : কি খুঁজো ?
    আমি : ব্যান্ড পাচ্ছি না
    আদ্র : থাককক বাদ দিয়ে চলো
    আমি : আচ্ছা
    .
    পুরো পিকনিক ভালোই কাটলো
    .
    মিমি : কি রে স্যার এর সাথে কি চলে
    আমি : মানে
    মিমি : বুঝো না মামনি
    আমি : আরে না৤ এটা স্যার
    মিমি : স্যার কে বর হতে সময় লাগে না
    আমি : দুররর না
    .
    বাসে ফিরছিলাম
    .
    স্যার তাকায় ছিল
    আমি : স্যার
    বস : ও ফাইল গুলো রেডি কালকের
    আমি : ( এই রে ভুলে গেছিলাম )
    আসলে
    বস : ভুলে গেছ তাই তো
    আমি : জ্বী
    বস : আজ কমপ্লিট করিও
    আমি : ওকে
    স্যার আপনি বসুন আমি মিমির কাছে যাবো
    বস : থাক পড়ে যেতে পারো চলন্ত বাস
    আমি : আরে না
    বস : ওকে
    .
    আমি উঠে যেতে ধরলাম‌
    .
    ঠিক ই পড়ে যেতে ধরলাম
    .
    স্যার ধরলো
    .
    পুরাই ফিল্মি সিন
    সবাই হেসে ফেললো
    আমি : হাসার কি
    বস : কথা বললে শুনো না কেন
    আমি : ওইতো
    বস : আর হাসার কি আছে সবার
    .
    সবাই চুপ সাথে আমিও
    চলবে........

    1 টি মন্তব্য:

    Fashion

    Beauty

    Travel