• Breaking News

    বুধবার, ৩০ মে, ২০১৮

    তোমার জন্য মরতে পারি♥

    বলো।
    -আজ তো তোমার বিয়ে।
    -হুম।
    -বেশ সেজেছ হয়তো।
    -হ্যা।
    -বিয়ের শাড়িতে খুব দেখতে ইচ্ছে করছে
    তোমাকে।
    -দাওয়াত দিয়েছি বলে আবার আসো না যেন।
    -দূর থেকে দেখেই চলে আসবো।
    -আমাকে দেখতে আসবে, নাকি বিরিয়ানি
    খেতে?
    -তোমার কাছে গেলে তুমি আমাকে না
    খায়িয়ে আসতে দেবে না।তখন তো খেতেই
    হবে।
    -পেচিয়ে কথা বলার অভ্যাসটা রয়েই গেছে
    তোমার।
    -থাকতে পারবে আমাকে ছাড়া?
    -চেষ্টা করবো।
    -আর কিছুদিন সময় দিতে পারতে।
    -অনেক হয়েছে।
    -বিয়ের পর আমি ফোন দিলে ধরবে?
    -তুমিই তো বলেছিলে সিমটা চেঞ্জ করতে।
    নাম্বার পাবে কোথায়।
    -হুম আমিই বলেছিলাম।আসলে তোমাকে
    দেখতে না পেয়ে বার বার ফোন দিতাম।এতে
    তুমিও বিরক্ত হতে সাথে তোমার বরও।
    -বিরক্ত হবো কখন বলেছি?
    -বলোনি।বুঝিয়েছো।
    -খেয়েছো?
    -না।ভাবলাম তোমাকে বিয়ের শাড়িতে
    দেখে একেবারে বিরিয়ানি খেয়েই আসবো।
    -তোমার কষ্ট হচ্ছে না?
    -হয়েছিল।বিরিয়ানির কথা শুনে মন ভাল হয়ে
    গেছে।
    -সবকিছু সহজ ভাবেই নাও বলেই তোমাকে
    ভাললাগে।
    -আমারও।
    -কি?
    -ভাললাগে।
    -কাকে?
    -বিরিয়ানি।আচ্ছা এরপর থেকে আমি ফোন
    দিলে আর ধরবে না,কেমন।
    -কেন ধরবো না?
    -তুমি কি চাও তোমার কন্ঠ শুনে আমার কষ্ট হোক?
    -না।ভাল থেকো।
    -আমার ভালি থাকা না হয় আমার উপর ই ছেড়ে
    দাও।
    -এভাবে বলো কেন?
    -কবুল বলেছো?
    -হ্যা।
    -তাহলে তো বিয়ে হয়েই গেছে।
    -হুম হয়েছে।
    -বিরিয়ানি বেশ ভালই লাগলো।মজা হয়েছে।
    -তুমি এতক্ষন নিচে টেবিলে বসে কথা
    বলতেছিলে।
    -হ্যা,তবে এখন নেই।দূর থেকে তোমাকে
    দেখেই চলে আসতে চেয়েছিলাম।কিন্তু
    বিরিয়ানির গন্ধে আর আসতে পারলাম না।
    তাই খেয়েই আসলাম।
    -আমার কাছে আসলে না কেন?
    -কিছু জিনিস দূরে থেকেই দেখতে হয়।একটা
    কাগজ পেয়েছো?
    -হ্যা,মাত্রই পিচ্চিটা এসে দিয়ে গেলো।
    কিসের কাগজ এটা?
    -আমার চাকরীটা হয়ে গেছে।এপর্টমেন্ট
    লেটার।তোমার কবুল বলার বিশ মিনিট পরেই
    পেয়েছি এটা।
    ওপাশ থেকে আমি কান্নার শব্দ শুনতে
    পাচ্ছিলাম।হয়তো আমার চাকরী হয়েছে বলে
    খুশিতে কাঁদছে, নয়তো কিছু হারানোর
    কান্না।আমি ফোনটা কাটতেই চোখ দুটো
    ভিজে উঠলো।আজ অনেকদিন পর পেট ভরে
    বিরিয়ানি খেয়েছি।সেই খুশিতেই চোখ দুটো
    ভিজে উঠলো।কেও খেয়ে খুশি কেওবা
    খায়িয়ে।
    গল্পটি কেমন লাগছে কমেন্ট এ জানাবেন কিন্ত,নাহলে আপনারা কেমন গল্প পছন্দ করেন তা জানবো কিভাবে আমি.....

    1 টি মন্তব্য:

    Fashion

    Beauty

    Travel