• Breaking News

    বুধবার, ৩০ মে, ২০১৮

    নিশ্চুপ_ছেলে #শেষ_পার্ট

    #
    লেখক: আমি বাস থেকে আমাদের বাড়িতে পৌছালাম । এই আশায় যে ওর রিয়েল লাইফে ওকে আনবো টেনে । কিন্তু আমি তো আমার পায়েই কুড়াল মারলাম । আমার আম্মু আব্বু এমন আদর করছে ওকে মনে হয় বাড়ির জামাই । যদিও হবে কিন্তু মেয়েকে কি ভুলে যাবে নাকি ।
    আম্মু : নীল বাবা অনেক বড় হয়ে গেছিস তো
    নীল : জ্বী ( আজকাল একটু ভালো হইছে )
    আম্মু : নে ফ্রেশ হয়ে নে
    আমি : আম্মু আমিও আছি কিন্তু
    আম্মু : দ্বারা দ্বারা তুই তো আছিস ই । ও তো আসছে ।
    আমি : আর আসুম না আমি আম্মু আম্মু রইলো না
    .
    আম্মু আর নীল হেসে উঠলো ।
    .
    সাথে আমিও ।৤
    .
    বিকেলে
    আমি : চল তো
    নীল : কই যাবো
    আমি : আমার বান্ধবীদের কাছে
    নীল : আমি কি করবো ওখানে
    আমি : মুড়ি খাবি চল তো
    নীল : ওকে
    .
    বান্ধবীদের সাথে হালিরা আরো শয়তান । জানে আমি নীল কে ভালোবাসি কিন্তু নীল জানে না । তাই মজা নিচ্ছে ।
    .
    আমিও মজা করছি
    .
    ৪ দিন পর
    আজকাল নীল নিজে থেকেই আমার সাথে কথা বলে কিন্তু সমস্যা একটাই । ও ওর সব কথা ভার্চুয়ালে শেয়ার করে । ও যে আমাকে ভালোবাসে ওটাও আমি জানি ও ই বলেছে আমার ফেক আইডি টাতে । এসব যদি ও জানে আমার উপর রাগ করবে এই ভয়েই দিন কাটাই ।
    .
    বিকেলে
    আমি : আম্মু নীল কই আর আমার ফোন কই
    আম্মু : তোর ফোন মনে হয় নিছিল ওর আব্বু কে ফোন দিবে বলে ।
    আমি : কিইইইইই৤
    আম্মু : কেন কি হয়েছে
    আমি : আমি শেষ ও কোনদিক
    আম্মু : মনে হয় বাগানের ওদিক
    .
    ( নীল যদি জানে ফেসবুকের তানহা আর আমি একজন ও যে কি করবে আমাকে এই ভেবে দৌড় দিলাম )
    .
    নীল কথা না বলে ফোন টিপে কেন
    .
    ..আম্মু ও দেখলে কি হবে এই ভেবে চিৎকার দিলাম নীলললললললললললল
    নীল : চুপ একদম চুপ
    আমি : আল্লাহ গো ও কি জানছে নাকি
    নীল : রেগে
    আমি : কি হইছে
    নীল : বাহ ছেলেদের সাথে এতো পিক কেন
    আমি : কোন পিক
    নীল : এইটা
    আমি : ( বাঁচলাম এক ফ্রেন্ড এর সাথে তুলা পিক দেখছে )
    আমার এক ফ্রেন্ড
    নীল : তাই বলে এতো কাছে পিক তুলবা
    আমি : হিহি কিউট আসছে তাই না
    নীল : কিইইইই ( রেগে আমাকে থাপ্পর দিল )
    আমি : কান্না করে ফেললাম
    নীল : কান্না দেখে কিছু বলল না
    সরি বলল শুধুই
    আমি : ওটা ফ্রেন্ড ছিল এরা স্কুল জীবনের বন্ধু শুধুই ধন্যবাদ দোষের জন্য
    নীল : কি করবো তোমাকে অন্যের‌ সাথে দেখলে রাগ হয়
    আমি : হিহি
    নীল : চুপ
    আমি : ওকে দূররররর আমি তো কাঁদতেছিলাম ভুলেই গেছিলাম আর কান্না আসে না কি করবো
    নীল : হাহা পাগলি
    আমি : এমা গো এ আমি কি দেখলাম
    নীল : কি
    আমি : তুই হাসতে পারিস
    নীল : হুম পারি
    আমি : হিহি
    নীল : এতো হাসো কেন
    আমি : হাসুরি যে আমি তাই
    নীল : দূররররর
    .
    .

    পরেরদিন শুনলাম ফুপা সামান্য অসুস্থ । এতোদিন পরে আব্বু কে কাছে পেয়ে নীল হারাতে চায় না । তাই ও চলে গেল । ফুপা অসুস্থ শুনে আমি আর আমার আব্বুও গেলাম ওর সাথে ।
    .
    আমি : কি ফুপা আমি গেলাম আর অসুস্থ হয়ে গেলা
    ফুপা : হ্যা রে মা তাই তো আর তোকে যেতে দিতে চাই না
    নীল আর আমি একসাথে : মানে
    ফুপা : ভাই ভাবতেছি নীলের সাথে আনহার বিয়ে টা দিয়ে দিলে ভালো হয় । আমিও বা আর কয়দিন বাঁচবো ছেলেটাকে কখনো ভালোবাসা দিতে পারি নি ।
    আব্বু : তোমার যা মনে হয় দুলাভাই
    আমি তো খুশিতে : এমা আমার বিয়ে
    নীল তো স্টাচু
    কিন্তু ফুপার মুখের উপর কিছু বলল না
    রাতে
    আমি : কি গো রাগ করে বসে আছ নাকি
    নীল : আনহা তোমার কি জ্বর এসেছে এসব কি বলছো
    আমি : বিয়ের আগেই প্রাকটিস হিহি
    নীল : এ কেমন মেয়ে
    আমি : হিহি ( হারামি মনে মনে যে কত হ্যাপি কস না কেন ) আস্তে বললাম
    .
    কিছু মাস পর বিয়েটা হলো । আজকাল মাইন থুক্কু আপন দুররর নীল এতো নাম রে বাবা কনফিউজ খায়ে যাই ।
    .
    বিয়ের রাতে
    নীল আসলো
    আমি : ওগো তুমি এসেছো
    নীল : এসব কি আনহা
    আমি : কি
    নীল : ফেসবুকের তানহা তুমিইইই ?
    আমি : না মানে
    নীল : কত বিশ্বাস করতাম আমি তোমাকে
    আমি : আমাকে ক্ষমা করো আমি শুধু তোমাকে ভার্চুয়াল থেকে বের করতে চেয়েছিলাম
    নীল : রেগে তোমার মতো মিথ্যে বাদীর সাথে কথা বলতে চাই না
    আমি : নীল সরি গো প্লিজ
    নীল : বেহায়া নাকি তুমি
    আমি : সরি
    নীল : যাস্ট গেট লস্ট মজা নেও তাই না
    আমি : আমি শুধু তোমাকে ভালোবাসি সেই ছোট থেকেই
    নীল : ড্রামা
    আমি : ওহ ওকে
    নীল : ন্যাকামি চোখের পানি
    আমি : সরি
    .
    নীল রেগে চলে গেল ।
    .
    বাইরে...........
    নীল নিশ্চুপ দাড়িয়ে
    শ্বশুর আব্বু : বাবা
    নীল : আরে আব্বু তুমি
    শ্বশুর : আনহা মেয়েটা ভালো রে
    নীল : ও মিথ্যে আইডি খুলে চ্যাট করছে আমার সাথে বিশ্বাস ভাঙ্গছে আমার
    শ্বশুর : শুধুই তোকে ভালো করতে একবার ভেবে দেখ ওকে কষ্ট দিস না
    .
    নীল ভাবলো ঠিক ই তো
    .
    রুমে
    নীল : সরি
    আমি : কাঁদছি
    নীল : সরি বাবু ( জড়িয়ে ধরে )
    আমি : ( ছাড়িয়ে নিয়ে )
    নীল : জানোই তো আমি কেমন একটু রেগে গেছি
    আমি : ভালোবাসি তোমাকে‌ তাই এমন করছি
    নীল : আমিও‌ রে অনেক ছেড়ে যাস না আমাকে
    আমি : যাবো না
    .
    ...........শেষ.........
    #কাল্পনিক_গল্প

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel