• Breaking News

    বুধবার, ৩০ মে, ২০১৮

    #বস_যখন_বর #____পার্ট____৪


    Written by Avantika Anha
    বাসে কেমন লাগতেছিল । সময় স্যার বললো
    আদ্র : আমাকে গালি দিচ্ছ নাকি
    আমি : ( এমা কেমনে বুঝলো )
    আরে না স্যার
    আদ্র : হাহা ম্যাডাম আপনার মুখ দেখেই বুঝা যাচ্ছে 
    আমি : কইলেই হইলো
    আদ্র : ভাষা ঠিক করে বলো আমি তোমার বস
    আমি : ও আমি তো মনে হয় ভুলেই গেছিলাম
    আদ্র : হাহা আবার গালি দিচ্ছ নাকি
    আমি : আপনি তাকাইয়েন না তো আমার দিকে
    আদ্র : আমি বস আমার ইচ্ছা
    আমি : এ্যা এটা চিটিং
    আদ্র : চুপ পাগলি
    আমি : দুরররর আমি গান শুনবো টাটা
    .
    এরপর ইয়ারফোন লাগায় গান শুনা শুরু করলাম
    .
    বাস পৌছে গেল ....
    আমি মিমির সাথে গল্প করছিলাম
    আমি : দোস্ত মজা হইলো শুন না অনেকদিন ফুচকা পার্টি হয় নাই
    মিমি : হ কবে খাওয়াচ্ছিস
    আমি : ইইইই প্রতিবার আমি খাওয়ামু নাকি এইবার তুই খাওয়া
    মিমি : ওকে ডান তুই ও কি মনে রাখবি
    আমি : এএএ আইছে শুন না তারপর 
    .
    এমন সময় বস : আনহা 
    আমি : কিচ্চে
    .
    ওমা পিছনে ঘুরে এইটা তো বস
    .
    আমি : সরি সরি বলেন স্যার
    বস : চল বাড়ি
    আমি : আপনি যান আমি পরে যাবো একটু গল্প করছি 
    বস : No excuse . I said you to come now means now .
    আমি : okay huh it is cheating 
    বস : its not
    .
    কার এ........
    বস : কি হইছে চুপচাপ যে
    আমি : কথা বলবো না এখন
    বস : হাহা রাগ করছো 
    আমি : হুম
    বস : রাগ করা যাবে না আমি তোমার বস
    আমি : আপনি বারবার এমন করেন এটা চিটিং
    বস : নাহ
    আমি : হুহ
    বস : আনহা কিটক্যাট খাবা ?
    আমি : হ দেন
    বস : হাহা তুমি না রাগ করছো
    আমি : ও হ্যা আমি রাগ করছি হুহ ভুলে গেছিলাম
    বস : এই নাও কিটক্যাট
    আমি : থেংকু 
    বস : বড় হবা কবে এখনো পিচ্চি বিহেভ
    আমি : হবো না হিহি
    বস : হায়রে
    .
    বাড়িতে ........
    আম্মু : কেমন কাটলো পিকনিক
    আমি : সেই
    আম্মু : আমি আর তোর বাবা ভাবছিলাম তোর বিয়ে টা 
    আমি : আমার ঘুম পাচ্ছে টাটা 
    আম্মু : কথা বদলাচ্ছিস 
    আমি : হ
    আম্মু : বড় হচ্ছিস
    আমি : হ ৫" ৫ 
    আম্মু : মজা অফ বিয়ে করবি কবে 
    আমি : করুম না
    আম্মু : চুপ 
    আমি : ইইইই
    আম্মু : আমার আর তোর বাবার এক ছেলে পছন্দ হয়েছে 
    .
    কিছুদিন পর তোকে দেখতে আসবে 
    আমি : ওহ
    .
    ৤.
    কিছুদিন পর আদ্র আনহার পাগলামির প্রেমে‌ পড়ে গেছে । কখন‌ যে পড়ছে তা সে নিজেও‌ জানে না । আজকাল আদ্র নিজে নিজেই তার অজান্তে হেসে ফেলে । আনহা কে না দেখে থাকতে পারে না ।‌
    .
    বিকেলে......
    আমি তাদের বাড়ির গাছগুলোতেও পানি দিচ্ছিলাম । আপন মনে গান গাইতে গাইতে । এমন সময় বস আসলো । 
    বস : তোমার কি অভ্যাস হয়ে গেছে আমাদের গাছে পানি দেওয়া
    আমি ভয় পেয়ে গেছিলাম হঠাৎ ডাকে স্যার এর দিকে পানির পাইপ হাতে ঘুরলাম ।
    .
    (ভুলে স্যার পানি পানি আই মিন ভিজে গেছে)
    আমি : হইছে কাম স্যার সরি
    বস : হায় কপাল এই মেয়ে তোমার শত্রুতা কি আমার সাথে নাকি
    আমি : এএএএএএএএ আপনিই হঠাৎ আসছেন কেন
    বস : আমার দোষ নাকি হুহ
    (ভ্রূ‌ কুচকিয়ে)
    আমি : সরি স্যার (এই লুক আমার ভয় লাগে। তাই দৌড় মারছি নিজের বাড়িতে)
    .
    আদ্র ভাবছে । আমি এই ফাজিল মেয়ের ই প্রেমে পড়তে হবে । হাহা 
    .
    পরের দিন অফিস শেষে ।
    বস : আনহা কই মিমি
    মিমি : স্যার আজ আমরা ফুচকা পার্টি করবো তাই বাকী কিছু বান্ধবীদের ধরে আনতে গেছে ।‌
    বস : ওহ
    .
    ফুচকার দোকানে‌.......
    আরামে‌ আমি আর সবাই কম্পিটিশন করতেছিলাম........
    .
    আর বস ওই টাইমে 
    বস : আনহা এখানে কি করো (যদিও জানে তবুও আনহা কে নিয়ে যাবে সাথে বলে)
    আমি : ফুচকা খাই খাবেন
    বস : হুম
    আমি : কিইইইইইইইইইইইইই
    বস : কি এতো এক্সপ্রেশন কেন
    আমি : ঠিক ঠিক খাবেন 
    বস : হুমমম 
    আমি : স্যার হা করেন
    বস : আআআআআআআ
    আমি : খান 
    ( বস মনে হয় কখনো ফুচকা খায় নি । স্যার এর খাওয়ার স্টাইল দেখে না হেসে পারলাম না । আর আমার হাসা দেখে সবাই হেসে ফেলল।‌)
    স্যার আমাকে কিছু বলল না এমা ব্যাপার কি ।
    আমি : স্যার আপনি এর আগে খান নি কখনো ?
    স্যার : না
    আমি : হিহি আপনার বউ এর লাইফ শেষ ।‌বেচারীর সাথে ফুচকা খাবেন কেমনর
    স্যার : হুহ 
    ( তুমিই‌ হবা আমার বউ ,"মনে মনে" )
    ফুচকা‌ শেষে আনহা চলো
    আমি : মানে আমি কই যাবো ?
    বস : কেন বাড়ি
    আমি : না আমি থাকবো
    বস : চলো কাজ আছে কাল‌ মিটিং আছে ফাইল নিয়ে আসবে বাড়িতে কাজ আছে ।
    আমি : বস না গেলে হয় নস
    বস : চলো চুপচাপ
    আমি : উহু চলেন
    .
    কার এ 
    বস : কি হয়েছে মুখ ভার করে‌ আছ যে
    আমি : আমাকে নিয়ে আসলেন কেন ।‌ ওরা কতো মজা করতেছে আর আমি নাই
    বস : ওরা কেমনে মজা করবে ?
    আমি : আইস্ক্রিম পার্টি করবে তারপর শপিং 
    বস : ওহ মেয়েরা বুঝি এমন হয়
    আমি : ইইইইই কি বলতে চান
    বস : ভাবতেছি আমার বউ কেমন হবে
    আমি : আপনার বউ আমার মতো ফাজিল কেউ হবে হিহি
    বস : তাই নাকি দোয়া করছো নাকি ( মনে মনে " তুমিই হবা"সে
    আমি : হুম ( বলে মোবাইল বের করলাম আর নেট এ বর ভাগানোর উপায় সার্চ দিলাম )
    বস : কি করছো 
    আমি : পাত্র দেখতে আসলে তাদের কেমনে ভাগাতে হয় তা দেখতেছি
    বস : কার পাত্র কে ভাগাবা
    আমি : আমার 
    বস : মানে ( শকড )
    আমি : পরে বলবো নে
    বস : না বলো এখন
    আমি : ওই আম্মু কোন পানাথগর কে ডাকছে কাল নাকি আসবে কিন্তু আমি বিয়ে করবো না 
    বস : ওকে কয়টায় আসবে
    আমি : ৫ টায় কেন
    বস : না এমনি
    .
    বাড়িতে.....
    আদ্র ভাবছে "আনহা তো পারবেই মনে হয় বিয়ে আটকাতে । আমার চিন্তা করার কিছু নাই।" 
    .
    কিন্তু আমার বাড়িতে.......
    পাত্র আর আমাকে একা পাঠালো....
    আমি : আমি বিয়ে করবো না
    পাত্র : কেন 
    আমি : আমার বফ আছে ( মিছা কথা )
    পাত্র : হাহা 
    আমি : হাসেন কেন
    পাত্র : আপনার আম্মু বলেছিল আপনি এরকম কিছুই করবেন 
    আমি : এ্যা না আমার সত্যি বফ আছে 
    পাত্র : আচ্ছা আমি দেখবো আই মিন কথা বলতে চাই
    আমি : ওয়েট । এমন সময় ই স্যারের ফোন আসলো ।
    পাত্র : কি বফ ফোন দিছে
    আমি : হ্যা ( এমা কি কইলাম )
    পাত্র : কথা বলো৤
    আমি : হ্যালো জানু
    বস : মানে কি
    আমি : এই দেখ না আমাকে যেই পাত্র দেখতে আসছে ও মানছেই না যে তুমি আমার বফ

    বস : সাহায্য লাগবে নাকি
    আমি : হুম গো 
    বস : ওকে ছেলেটাকে দাও
    আমি : ওকে জান 
    .
    দোয়া করছি আল্লাহ বস যেন পারে.......
    বস কি জানি বললো আর কিছু বললো না ওই ছেলে ।
    .
    বিয়া ভাঙ্গে গেছে । 
    .
    .
    বিকেলে 
    আমি : স্যার তখন কি বলছিলেন‌ ওই ছেলেকে
    বস : না জানলেও চলবে
    আমি : বলেন৤
    বস : বলছি আমাদের বিয়ে হয়ে গেছে আর তুমি আমার বাবুর আম্মু হতে চলেছো
    আমি : কিইইইইইই
    বস : হুমমমমম
    আমি : হায় আল্লাহ 
    বস : চলো আনহা ৤
    আমি : কইইইইই
    বস : গেলেই বুঝবে যে
    বস আর আমি গেলাম শপিং এ
    .
    আমি : এমা শপিং 
    বস : হুমমম সেদিন করতে পারো নি যে
    আমি : ওওওওওও
    .
    শপিং শেষ করতে না করতেই
    কে যেন : আনহু
    আমি : কে রে
    কে যেন : ওই হালি আমি 
    আমি : নীল তুই
    নীল : হুমমমম 
    আমি : কতোদিন পরে 
    নীল : তুই তো ভুলেই গেছিস 
    বস : ( এইটা কে রে )
    আমি : আরে না
    নীল : এটা কে রে তোর বর নাকি
    আমি : স্যার আমার
    নীল : এ্যা স্যারের সাথে শপিং নাকি
    আমি : হ
    নীল : হ
    .
    বস : ভাবছে ( দুররর একা সময় পেলাম ভাবলাম ওকে বলবো মনের কথা আর এই আপদ আসছে )
    নীল : আয় একটু‌ একা কথা বলি 
    আমি : ওকে স্যার ৫ মিনিট দাড়ান
    .
    ৫ মিনিট শেষে
    বস : এখনো আসে না কেন
    .
    যেয়ে দেখে এখনো হেসে হেসে কথা বলছে রাগ উঠে গেল
    বস : আনহা চলো
    আমি : একটু
    বস : কাজ আছে আমার
    আমি : প্লিজ 
    বস : no excuse I told u to come with me now means come now
    আমি : you always do this .
    বস : চলো
    আমি : চলেন
    .
    গাড়িতে.....
    বস : চুপচাপ কেন
    আমি : কথা বলছি না
    বস : কি হলো কথা কানে যায় না 
    আমি : কথা নাই 
    বস : চুপ বাড়ি চল আর আমার কাজ আছে আমার বাড়িতে আসিও
    আমি : হুহ
    .
    স্যার এর বাসায়.....
    আমি : কথা বলছি না
    বস : ওই মেয়ে
    আমি : কি 
    বস : তোমাকে এভাবে মানায় না চঞ্চল ই ভালো তুমি 
    আমি : হুহ উঠে যাচ্ছিলাম
    .
    বস হাত ধরে দিল টান 
    .
    হঠাৎ এটা সামলাতে না পেরে পড়ে গেলাম স্যারের উপর 
    .
    আমি : এমা গো
    বস : এএএএএ পড়ছে আমার উপর আর চিল্লায় উনি 
    আমি : উহু
    বস : বাহ ভালোই ভারি তো তুমি দেখে মনে হয় না
    আমি : টান দিতে কে বলছে
    বস : কেন আমি নিজে 
    আমি : ভালো
    বস : মোটি
    আমি : আমি মোটা
    বস : মোটি 
    আমি : এ্যা 
    বস : হ্যা 
    .
    .
    চলে আসলাম
    .
    পরের দিন 
    আয়নায় দেখছি আমি নিজেকে কোননদিক দিয়ে মোটি আমি দুরররর .
    .
    অফিসে৤.....
    খাওয়ার টাইমে 
    মিমি : কিরে খাবি চল 
    আমি : না আমি ওজন কমাচ্ছি 
    মিমি : তুই মোটা হলি কবে 
    আমি : হইছি
    মিমি : এ্যা 
    আমি : হ
    .
    সারাদিন না খেয়ে বিকালে কাজ শেষে....
    অজ্ঞান হয়ে গেলাম
    .
    বস : কি হয়েছে ওর
    মিমি : ও বললো ওজন কমাচ্ছে নাকি তাই খায় নি
    বস : কি 
    .
    আমাকে কোলে করে নিয়ে গেল বাড়ি
    .
    বাড়িতে....
    জ্ঞান ফিরার পর......
    আমার রুমে স্যার বসে ছিল.....
    আমি : স্যার আপনি
    বস : এই মেয়ে তোমাকে না খেয়ে থাকতে কে বলেছে
    আমি : আপনিই তো বললেন ওজন বাড়ছে তাই আরকি
    বস : পাগলি আমি মজা করেছি
    আমি : আমি তো ভাবলাম সত্যি
    .
    বস আমাকে জড়িয়ে ধরে 
    বস : আর এমন করবা
    আমি : না সরি স্যার
    বস : তোমার কিছু হলে আমার কি হবে রে
    আমি : মানে 
    বস : না কিছু না আই এম সরি
    আমি : এক শর্তে 
    বস : কি
    আমি : আজ রাতে আমার সাথে ভুতের মুভি দেখবেন 
    বস : ওকে
    .
    রাতে.......
    মুভি চলছে আর আমি ভয়ে শেষ 
    আমি : স্যার 
    বস : কি 
    আমি : আপনি মানুষ তো ?
    বস : না ভুত
    আমি : আমি আম্মুর কাছে যাবো
    বস : হায় রে
    .
    কিছু টাইম পর 
    আমি ভয়ে স্যার কে খামচি দিলাম
    বস : ওমা গো
    আমি : সরি স্যার
    বস : আমার হাত পা তে তো নখের আছর বসায় শেষ করলে 
    আমি : সরি ভুলে হলো
    বস : হাহা
    আমি : স্যার আপনাকে হাসলে ভালো লাগে৤
    বস : তাই নাকি
    .
    .
    আমি আবার ভয়ে খামচি দিছি
    বস : এই মেয়েটা যে কি করে এতো খামচায় ভয়ও পায় আবার দেখবেও
    .
    আমি : ইইইইইই ভুত 
    বস : নাই 
    আমি : স্যার ভয় লাগে
    বস : পরে পাগলি কিছু হবে না 
    আমি : আম্মুর কাছে যাবো
    .
    চলবে...........

    1 টি মন্তব্য:

    Fashion

    Beauty

    Travel