• Breaking News

    সোমবার, ২৮ মে, ২০১৮

    স্বার্থপর ভালোবাসা ......

    লেখক: আমি................................
    ছেলে : খারাপ না। অনেক খারাপ।
    মেয়ে : কি?
    ছেলে : হুমম।
    মেয়ে : যা তুই আমার সাথে আর কথা বলবি না।
    ছেলে : আমার বয়েই গেছে তোর সাথে কথা বলতে।
    অনেকক্ষন দুইজনে চুপ করে আছে। কোন কথা নেই। তবুওও বসে আছে পাশাপাশি। নিরবতা ভেংগে দিয়ে মেয়েটা আবার বলল,,,,,
    মেয়ে : করনা আমায় বিয়ে।
    ছেলে : তোরে বিয়ে করলে আমার কি লাভ?
    মেয়ে : আমি তোর সব কাজ করে দিব।
    ছেলে : কি কি কাজ করে দিবি?
    মেয়ে : তোর জন্য রান্না করব, তোর কাপড় পরিষ্কার করে দেব,তোর ঘর গুছিয়ে রাখব।
    ছেলে : এসব কাজ আমি নিজেই করতে পারি তোকে লাগবে না।
    মেয়ে : আমি আর ও কাজ করতে পারি যেগুলো তুই পারবি না।
    ছেলে : আমি আমার সব কাজই করতে পারি।
    মেয়ে : আচ্ছা শোন (লজ্জ্বা মাখা মুখে) আমি তোর বাচ্চার দেখাশুনা করব।
    ছেলে : তার জন্যত আমার বউই থাকবে।
    মেয়ে : আচ্ছা তুই কি বুজস না?
    ছেলে : কি? বুজায়া বল।
    মেয়ে : মুখ অনেকটা লাল করে। হাত দিয়ে মুখ ঢেকে। আমি তোর বাচ্চার মা হতে চাই!
    ছেলে : আচ্ছা।
    মেয়ে : কি আচ্ছা?
    ছেলে : তুই আমার বাচ্চার মা হতে চাস।
    মেয়ে : তোর কি একটু ও ফিল হয়না?
    ছেলে : কি ফিল হবে?
    মেয়ে : তুই একটা গাধা!
    ছেলে : গাধাকে বিয়ে করতে চাস কেন?
    মেয়ে : তুই বিয়ে করতে রাজি আছিস? (আনন্দে উৎসাহিত হয়ে)
    ছেলে : না তাই বললাম নাকি। ( একটু ইতস্ত করে)
    মেয়ে : সত্যি করবি না?
    ছেলে : হুমম।
    মেয়ে : তুই কি সত্যিই কিছু বুজস না?
    ছেলে : কি?
    মেয়ে : আমি যে তোরে ভালবাসি।
    ছেলে : কি?
    মেয়ে : আমি তোরে ভালবাসি।
    ছেলে : আমি ও।
    মেয়ে : তাইলে এতক্ষন আমারে না বললি কেন?
    ছেলে : তোকে রাগানোর জন্য।
    মেয়ে : আমার বয়েই গেছে রাগ করতে!
    ছেলে : তুই রাগ করবি না?
    মেয়ে : আমি রাগ করব কেন?
    ছেলে : আমি বিয়ে করব না।
    মেয়ে : কোন দিন ও করবি না?
    ছেলে : যতদিন আমার ভালবাসার মানুষকে না পাই।
    মেয়ে : তুই কাউকে ভালবাসিস?
    ছেলে : হুমম।
    মেয়ে : কাকে? (চেহারাটা কালো করে)
    ছেলে : তুই শুনে কি করবি?
    মেয়ে : দেখব তুর পছন্দ কেমন।(কাদো কাদো গলায়)
    ছেলে : তোকে দেখাব কেন?
    মেয়ে : আচ্ছা না দেখালি! ( চোখের পানি গড়িয়ে পরছে)
    ছেলে : তুই কাদিস কেন? ভালবাসিস আমায়?
    মেয়ে : হুমম অনেক বেশি!
    ছেলে : আমিও।
    মেয়ে : কি?
    ছেলে : ভালবাসি তোরে।
    মেয়ে : তুইনা অন্য কাউকে ভালবাসিস?
    ছেলে : হুমম বাসিত। দেখবি?
    মেয়ে : হুমম।
    ছেলে : মেয়ের ব্যাগ থেকে আয়না বের করে বলে দেখ আমি ঐ মেয়েকে অনেক ভালবাসি। বিয়ে করবি আমায়?
    মেয়ে : তোরে বিয়ে করে আমার লাভ?
    ছেলে : আমি তোর বাচ্চার বাবা হব। রোজগার করে তোর হাতে দিব। প্রতিদিন তোর বকুনি খাব।
    মেয়ে : থাক আর আল্হাদ দেখাতে হবে না।
    ছেলে : তাইলে রাজি?
    মেয়ে : হুমম।.......

    1 টি মন্তব্য:

    Fashion

    Beauty

    Travel