• Breaking News

    সোমবার, ২৮ মে, ২০১৮

    ( এলোমেলো জীবন )

    ““ গল্পের নাম ”””
    ( এলোমেলো জীবন )
    এই ছেলে চুল দাড়ি কাটেন না কেন?
    -প্রয়োজন বোধ করি না তাই।
    -সিগারেট খান?
    - হুম অনেক।
    - প্রেম করেন?
    - আগে করতাম এখন করি না।
    - তো কেনো প্রেম ছেড়েছেন?
    - আমি ছাড়িনি তো। তার আমার কাছে থাকার প্রয়োজন শেষ হয়েছে তাই সে ছেড়ে গেছে।
    - হুম বুঝলাম। তো এই ছেড়া শার্ট টা পড়ে প্রতদিন ক্যাম্পাসে আসেন কেনো?
    - ভাল শার্ট পরার প্রয়োজন হয় না।
    - আপনাকে যে অনেকে পাগল বলে সেটা জানেন?
    -অন্যেরা কি বলল সেটা কখনও ভাবি না। আমি কেমন এটাই আমার কাছে সবকিছু।
    -এরকম শুকিয়ে গেছেন কেনো? খাওয়া দাওয়া করেন তো ঠিক মতো?
    -রান্না পারি না। যতটুকু হোটেলে সম্ভব ততটুকুই খাওয়া হয়।
    -কেনো বাবা -মা কোথায় থাকেন?
    -আল্লাহের কাছে।
    -ওহ সরি। যাবেন আমার সাথে?
    -কোথায়?
    - যেখানে আপনাকে মানুষে পরিণত করা যাবে।
    -কেনো আমি কি মানুষ না?
    - না। আপনি একটা ছাগল।
    - তো ছাগল কে আপনি মানুষ করবেন কেনো?
    - সারাজীবন সেই মানুষটার কোলে মাথা রাখার জন্য।
    - যদি বলি যাবো না আপনার সাথে।
    - মেরে ঠ্যাং ভেঙে দিব।
    - তখন তো সেই খোড়া ছেলেকে আর চাইবেন না।
    - আরে বুদ্ধু ঠ্যাং ভাংব এজন্য যাতে কখনও আপনি ছেড়ে যেতে চাইলে না পারেন।
    - ভালবাসতে চান?
    -সেটা বলিনি তো। আপনি তো ছাগল আর ছাগলের সাথে তো থাকা যায় না।
    -তাহলে সারাজীবন থাকবেন বললেন যে?
    -ছাগলটাকে আগে মানুষ করব তারপর ভালবেসে সারাজীবন কোলে মাথা রাখব।
    - হুম বুঝলাম?
    -কী বুঝলেন?
    -কেউ একজন আমার জীবনটাকে হাতিয়ে নেবার প্লান করছে।
    - সেটা বলতে পারেন। ছাগলকে মানুষ করতে গেলে তো তার জীবন ছিনিয়ে নিতে হবেই।
    -হাতটা দিবেন?
    -কেনো?
    - একটু দেখব এই হাতটা কতদিন আমাকে ধরে রাখতে পারবে।
    - কেনো নয়। তবে শুধু হাত ধরে থাকলে হবে না। অজানা কোনো পরে সারাদিন হাটতেও হবে।
    -তাহলে শুরু করা যাক।
    -হুম অবশ্যই।
    “““ যদি আপনাদের ভালোলেগে থাকে তা হলে অবশ্যই জানাবেন কারন আপনাদের কমেন্ট এর উপর ভিত্তি করে ( 2nd part ) লিখবো ধন্যবাদ সবাইকে ”””””
    লেখক আমি নিজেই মোঃ শরীফ হোসেন জয়

    কোন মন্তব্য নেই:

    একটি মন্তব্য পোস্ট করুন

    Fashion

    Beauty

    Travel