• Breaking News

    বুধবার, ৩০ মে, ২০১৮

    #ভালোবাসার_ব্রেকআপ

    #ভালোবাসার_ব্রেকআপ
    .
    নীল বসে ছিল ছিল । 
    এমন সময়
    আনহা : আমি ব্রেকআপ চাই
    নীল : ওকে টাটা
    আনহা : ব্রেকআপ কিন্তু
    নীল : হুম জানি তো তাই তো যাচ্ছি
    আনহা : কই
    নীল : নতুন গফ খুঁজতে
    আনহা : ওই হারামি কই যাবি তুই ?
    নীল : বললাম তো গফ খুঁজতে কাল সাদিয়া আমাকে আই লাভ ইউ বলছিল । বিচারি কে তোমার জন্য না বলে দিছি । বাহ আজ হ্যা বলবো ।
    আনহা : কুত্তা তুই এক পা বাড়া খালি
    নীল : আমাদের না ব্রেকআপ হলো
    আনহা : ব্রেকআপের গুষ্টি কিলাই
    নীল : হাহা না না ব্রেকআপ আমাদের
    আনহা : তো কি হইছে তুই শুধু আমার
    নীল : না আমি তো সাদিয়ার হবো
    আনহা : না
    নীল : ও কতো কিউট
    আনহা : ও আমি ভালো না তাই না
    নীল : তুমি তো পেত্নি
    আনহা : ও ভালো আচ্ছা ভালো থাকিয়েন ( কেঁদে ফেলে )
    চলে যাচ্ছিলাম এমন সময়
    নীল হাত টা ধরে ফেললো
    নীল : ওই পাগলি কই যাও
    আনহা : কাঁদছে
    নীল : কাঁদো কেনো
    আনহা : যাও তুমি সাদিয়ার কাছে
    নীল : ইইইই এতো সুন্দর জানটুস কে রাখে যাওয়া যায়
    আনহা : আমি তো পেত্নি
    নীল : তবুও আমার পেত্নি
    আনহা : ব্রেকআপ কেন্সিল প্রপোজ করো আমাকে
    নীল : বাহ রে বারবার ব্রেকআপ করায় আমার দ্বারাই প্রপোজ
    আনহা : ওকে এবার আমি করলাম
    নীল : হিহি
    আনহা : এই কুত্তা হবি কি আমার ?
    নীল : হাহা হুম কুত্তি হবো
    আনহা : আই লাভ ইউ পাগল
    নীল : আই লাভ ইউ পাগলি
    আনহা : হিহি
    নীল : তা ব্রেকআপ কেন করলা
    আনহা : ওইতো ৩৯ বার ব্রেকআপ হলো তো এর আগে আর একবার হলে ৪০ হতো তো তাই
    নীল : হাহা তুমি যতবার ব্রেকআপ করো আমাদের ভালোবাসা ভাঙবে না
    আনহা : হিহি
    ওই সাদিয়া কে
    নীল : ওই তো কাল আমাকে প্রপোজ করছিল
    আনহা : ওই তুই কাল থেকে মাথায় তেল দিয়ে আসবি
    নীল : কিইইইইইই
    আনহা : হুম আমি ছাড়া কেউ তোকে ভালোবাসবে না
    নীল : হায়রে পাগলি আচ্ছা
    আনহা : হিহি হুম পাগল
    .
    (পুরোটাই কাল্পনিক )

    1 টি মন্তব্য:

    Fashion

    Beauty

    Travel